ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | দূর্নীতির মাধ্যমে ধর্মপাশায় বিশাল আট্রালিকা তৈরী করা হয়েছে : এড: রঞ্জিত

দূর্নীতির মাধ্যমে ধর্মপাশায় বিশাল আট্রালিকা তৈরী করা হয়েছে : এড: রঞ্জিত

সুনামগঞ্জ প্রতিনিধি : এখানে রাজনীতিবীদরাই রাজনীতি করবে। কোন বিএনপি,জামায়াতের সনমর্থক ও লাঙ্গলের প্রার্থী হয়ে নির্বাচনকারীকে আর সুয়োগ দেওয়া যাবে না।

এই এলাকায় সুনামগঞ্জ-১ আসনে বর্তমান সংসদ সদসকে উদ্দেশ্য করে বলেন, দূর্নীতির মাধ্যমে ধর্মপাশায় উপজেলায় বিশাল আট্রালিকা তৈরী করা হয়েছে। নিজের সমর্থিত লোকদের মধ্যেই সব করেছে। এখানে রাজনীতিকে কুলশীত করে নিজের স্বার্থে ব্যবহার করে কোটি কোটি টাকা লুটপাট করতে আর দেওয়া যাবে না। আপনারা সজাগ থাকবেন কোন অপরাজনীতি বাজ আমলাদের অপশক্তিকে কোন সুয়োগ দেওয়া যাবে না। আমি আপনাদের সন্তান আপনাদের সময় হয়েছে নিজেদের মত প্রকাশ করার,শেখ হাসিনার সরকারের উন্নয়ন কর্মকান্ড প্রচারের অংশ হিসাবে তাহিরপুর উপজেলা সেচ্ছা সেবকলীগের আয়োজিত বুধবার (২৪ অক্টোবর) বিকাল ৪টায় জনসভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্যে সিলেট মহানগড় আ,লীগের যুব ও ক্রীয়া বিষয়ক সম্পাদ এডঃ রঞ্জিত সরকার এসব কথা বলেন।

তিনি আরো বলেন,জাতির জনক বঙ্গবন্ধু ও শেখ হাসিনার আদর্শ নিয়ে রাজনীতি করায় মিথ্যা মামলা,রিমান্ড,হামলা দিয়ে আমাকে হয়রানী করা হয়েছে। তখন কোন অপশিক্তর কাছে নাথানত করেনি। এখনও করব না। আমার মা বাবা নেই আপনারাই আমার মা বাবা আপনাদের সহযোগীতা চাই দোয়া চাই। নৌকা মার্কায় প্রার্থী হয়ে আপনাদের পাশে চাই শেখ হাসিনার উন্নয়নের ধারা বহাল রাখতে চাই। বিএনপিসহ অন্যান্যদলের প্রতি ইঙ্গিত করে বলেন,

আবারও কামাল হোসেনে নেতৃত্বে জাতীয় ঐক্যফন্ট নামে দেশে বিশৃংখলা তৈরী করার জন্য সর্বোচ্ছে চেষ্টা করছে আপনারা সজাগ থাকবেন। বর্তমান সরকার সব সময় আপনাদের পাশে আছে থাকবে। প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনা রাস্তা-ঘাট,যোগাযোগ ব্যবস্থা,শিক্ষা,চিকিৎসা ব্যবস্থার উন্নয়নের জন্য যে প্রতিশ্রুতি দিয়েছিলেন সে অনুযায়ী বাস্থবায়ন করেছেন। তিনি আরো বলেন,পিছিয়ে পড়া হাওড়বাসীর উন্নয়নের জন্য কমিউনিটি ক্লিনিক,রাস্তাঘাট,বিদ্যুৎ দিয়েছেন। শুধু হাওরবাসী জন্যই নয় সারা বাংলাদেশ এখন শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকারের উন্নয়নের রোল মডেল পরিনত করেছেন। তার নেতৃত্বে হাওড় এলাকা সহ সারা বাংলাদেশে যে উন্নয়ন সূচিত হয়েছে তার ধারাবাহিকতা বজায় রাখতে আগামী নির্বাচনে নৌকায় ভোট দিয়ে আওয়ামীলীগকে আবার ক্ষমতায় আনতে হবে। বর্তমান সরকার ও আমরা আ,লীগের নেতৃবৃন্ধ সব সময় অবহেলিত হাওরবাসীর পাশে ছিল তার প্রমান গত বছরের বন্যায় সবোর্”ছ সহযোগীতা করেন বর্তমান শেখ হাসিনার সরকার।

জনসভায় তাহিরপুর উপজেলা সেচ্ছ সেবকলীগ সভাপতি সুশেন বর্মনের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক ইমরান হোসেন বিপক ও সুব্রত সামান্ত সরকারের পরিচালানায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন,সুনামগঞ্জ জেলা আ,লীগের বন ও পরিবেশ সম্পাদক জাহাঙ্গীর আলম চৌধুরী,ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য এডঃ আব্দুল খালিক,সিলেট মহানগর যুবলীগের যুগ্ম আহবায়ক সেলিম আহমদ সেলিম,প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন,জেলা সেচ্চা সেবকলীগের সাধারন সম্পাদক জুবায়ের আহমদ অপু,সাংগঠনিক সম্পাদক এডঃ বোরহান উদ্দিন,তাহিরপুর উপজেলা আ,লীগের সাংগঠনিক সম্পাদক এখলাছুর রহমান তারা,মধ্য নগর উপজেলা আ,লীগের যুগ্ম আহবায়ক আলমগীর খসরু,যুগ্ম আহবায়ক মনোরঞ্জন তালুকদার,দিরাই উপজেলা রাফি নগর ইউনিয়নের চেয়ারম্যান জাহাঙ্গীর আলম চৌধুরী প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মেয়র নাছিরের ভিডিও বার্তা

স্টাফ রির্পোটার : আওয়ামী লীগের বিভাগীয় প্রতিনিধি সভায় একটি ঘটনার পরিপ্রেক্ষিতে চট্টগ্রাম ...

মামলায় শিশুদের আসামি করা শিশু আইন ও মানবাধিকারের চরম লঙ্ঘন

স্টাফ রির্পোটার : এ বছরের গোড়ার দিকের কথা। ঢাকার একটি আদালতে মায়ের ...