ব্রেকিং নিউজ
Home | ফটো সংবাদ | ইউটিউবে হিট পড়শী

ইউটিউবে হিট পড়শী

বিনোদন ডেস্ক : ইউটিউবে প্রকাশিত হওয়ার এক সপ্তাহ যেতে না যেতেই দেড় লাখের বেশি দেখা হয়ে গেছে পড়শির গাওয়া প্রথম রবীন্দ্রসঙ্গীত ‘আমারো পরান যাহা চায়’।৫ জানুয়ারি নিজের ইউটিউব চ্যানেলে গানটি প্রকাশ করেন পড়শি। ৭ জানুয়ারি ফেইসবুকে নিজের ভ্যারিফায়েড পেইজে গানটি পোস্ট করে তিনি লেখেন, “প্রথমবারের মত রবীন্দ্র সঙ্গীত করার চেষ্টা করলাম । দুঃসাহস ই বলতে হবে । আশা করছি সবার কাছে ভালো লাগবে গান এবং মিউজিক ভিডিওটি ।
রিপোর্ট লেখা পর্যন্ত গানটি দেখা হয়েছে ১ লাখ ৭২ হাজার বারের বেশি। ইউটিউব ব্যবহারকারীদের অনেকে আবার জানিয়েছেন তাদের মতামত।আদনান আবিদ খান লেখেন, “গানটা আসলেই অনেক সুন্দর করে গাওয়া হয়েছে। অ্যাকিউস্টিক টিউনে গানটা আলাদা একটা মাত্রা সৃষ্টি করেছে। পড়শী তার গায়কীতে নতুন মাত্রা যোগ করেছে, যা তার ভার্সেটাইলিটির প্রমাণ। রবীন্দ্রনাথ ঠাকুরের গানের এমন নতুন রূপ অবশ্যই প্রশংসার দাবীদার। জয় হোক নতুন কিছুর…
জাবালা নূর ফাহিমা লেখেন, “এক কথায় অসাধারণ।মিউজিক ভিডিওতে অভিনয় করেছেন পড়শি নিজে, সঙ্গে ছিলেন তৌহিদ আবির রাজকুমার। রবীন্দ্রযুগের আবহে নির্মিত মিউজিক ভিডিওটিও পছন্দ করেছেন ভক্তরা, লাইক করেছেন ১ হাজার ১১৭ জন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মে দিবস উপলক্ষে সোহরাওয়ার্দী উদ্যানে শ্রমিক সমাবেশ করার প্রস্তুতি বিএনপির

স্টাফ রিপোর্টার : মহান মে দিবস উপলক্ষে ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে শ্রমিক সমাবেশ ...

চলে গেলেন বলিউডের বর্ষিয়ান অভিনেতা বিনোদ খান্না

বিনোদন ডেস্ক :  চলে গেলেন বলিউডের বর্ষিয়ান অভিনেতা বিনোদ খান্না। আজ সকালে ...