ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | দুষ্কৃতিকারীদের কোন সুযোগ দেয়া যাবে না : মৎস্যমন্ত্রী

দুষ্কৃতিকারীদের কোন সুযোগ দেয়া যাবে না : মৎস্যমন্ত্রী

শিশির রঞ্জন মল্লিক, খুলনা : জেলা আইনশৃঙ্খলা কোর কমিটির সভা রবিবার (০৭ অক্টোবর) দুপুরে জেলা প্রশাসকের সম্মেলনকক্ষে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দ। আসন্ন নির্বাচন ও দুর্গাপূজাতে জেলার সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে সভায় মন্ত্রী বিভিন্ন নির্দেশনা দেন।

মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুদৃঢ় নেতৃত্বের কারণে বর্তমানে সারাদেশের আইন শৃঙ্খলা স্থিতিশীল। আসন্ন নির্বাচন ও দুর্গাপূজাতে কেউ যাতে অস্থিতিশীলতা সৃষ্টি করতে না পারে তার জন্য সবাইকে সতর্ক থাকতে হবে। এদেশের মানুষ স্বভাবতই অসাম্প্রদায়িক ও সহনশীল। দুষ্কৃতিকারীদের কোন সুযোগ দেয়া যাবে না। অন্যের ধর্মীয় অনুভূতিতে আঘাত লাগে এমন কিছু করা উচিৎ না।

তিনি বলেন, সম্প্রতি সারাদেশে পালিত হয়েছে ৪র্থ জাতীয় উন্নয়ন মেলা। এখানে সরকারের বহুমুখী উন্নয়ন সরাসরি দেখেছে সাধারণ মানুষ। এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী নির্বাচনকে সুষ্ঠু ও সুরক্ষিত রাখতে হবে।

সভায় দুর্গাপূজা নির্বিঘ্ন রাখতে বিভিন্ন সিদ্ধান্ত নেয়া হয়। এসময় আইন শৃঙ্খলা স্বাভাবিক রাখতে ভ্রাম্যমান আদালত পরিচালিত হবে। পূজামন্ডপে আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীসহ স্থানীয় স্বেচ্ছাসেবকেরা দায়িত্ব পালন করবে। প্রতিটি পূজামন্ডপে সিসিটিভি স্থাপন করতে হবে। পুজায় দুর্ঘটনা এড়াতে অগ্নিকান্ড নিয়ন্ত্রণের ব্যবস্থা থাকবে। মাইকসহ উচ্চ শব্দযন্ত্রের ব্যবহার নিয়ন্ত্রিত থাকবে। রাতে সার্বক্ষনিক আলোর ব্যবস্থা রাখতে হবে।

খুলনা জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ হেলাল হোসেন সভায় সভাপতিত্ব করেন। অন্যান্যের মধ্যে খুলনা সিভিল সার্জন, পুলিশ সুপার, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট, উপজেলা নির্বাহী অফিসার এবং কেএমপি,র‌্যাব,বিজিবি, আনসার-ভিডিপি প্রতিনিধিসহ মন্দির পরিচালনা কমিটির সদস্যগণ ও গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মদনে স্কুল ছাত্রী ধর্ষন চেষ্টার অভিযোগে যুবক গ্রেফতার

সুদর্শন আচার্য্য, মদন (নেত্রকোণা) : নেত্রকোণার মদন উপজেলায় ফতেপুর ইউনিয়নের পশ্চিমপাড়া গ্রামের মাহাবুবের ...

কুমিল্লায় বাড়ি থেকে ডেকে নিয়ে যুবককে হত্যা

কুমিল্লা প্রতিনিধি : কুমিল্লা নগরীতে মুঠোফোনে কল দিয়ে বাড়ি থেকে ডেকে নিয়ে ডেকোরেটর ...