Home | বিনোদন | বলিউড | দুদিনে মাত্র তিন কোটি রুপি পারিশ্রমিক দীপিকার !

দুদিনে মাত্র তিন কোটি রুপি পারিশ্রমিক দীপিকার !

Deepika Padukoneবিনোদন ডেস্ক : এ বছরে দিপীকা পাড়ুকোন সাফল্যের চূড়ায় আরোহণ করছেন ‘ইয়ে জাওয়ানি হ্যায় ‍দিওয়ানি’ ও ‘চেন্নাই এক্সপ্রেস’ দিয়ে। সম্প্রতি লাক্স সাবানের নতুন একটি ব্র্যান্ডের চুক্তি থেকে ক্যাটরিনা কাইফ বাদ পড়েছেন দিপীকার কারণেই।

লাক্সের অ্যাম্বাসেডর হয়ে ক্যাটরিনা নিতেন চার কোটি রুপি করে। অথচ দিপীকা নিবেন ছয় কোটি রুপি করে। একই পণ্যের ব্রান্ড অ্যাম্বাসেডর হতে সোনম কাপুর নিয়েছিলেন মাত্র দুই কোটি। সবার কাছেই দিপীকা চাহিদার তুঙ্গে তা বোঝার জন্য বেশি কিছুর দরকার নেই।

এবার ‘কোচ্চাড়িয়া’ ছবিতে দু’দিন অভিনয় করে তিন কোটি রুপি পারিশ্রমিক নিয়েছেন দিপীকা। মিড ডে পত্রিকার বরাত দিয়ে বৃহস্পতিবার এ খবর জানিয়েছে টাইমস অব ইন্ডিয়া। এ ছবিতে দক্ষিণী সুপারস্টার রজনীকান্তের বিপরীতে অভিনয় করতে দেখা যাবে এ অভিনেত্রীকে।

মিড ডে পত্রিকা জানিয়েছে, উন্নতি প্রযুক্তির কারণে মাত্র দু’দিন শুটিং করতে হয়েছে দিপীকাকে। ছবির পরিচালক রজনীকান্তের মেয়ে সাউনদারিয়া আর অশ্বিনের উদ্বৃতি দিয়ে আরো জানানো হয়, প্রযুক্তির ব্যাপারে ভীতি ছিল দিপীকার। কিন্তু এটি কিভাবে কাজ করবে তা বুঝানোর পর দিপীকা ৪৮ ঘণ্টার মধ্যেই শুটিং শেষ করে দেন।

১০০ কোটি রুপি ব্যয়ে ‘কোচ্চাড়িয়া’ ছবিটি নির্মাণ করা হয়েছে। হলিউড ছবি ‘অ্যাভাটার’, ‘টিনটিন’ এর সঙ্গে মিল রেখে ‘কোচ্চাড়িয়া’ ছবিতেও মোশন ক্যাপচার প্রযুক্তি ব্যবহার করা হয়েছে। মোশন ক্যাপচার প্রযুক্তি করে ছবি নির্মাণ ভারতের ইতিহাসে এটাই প্রথম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

‘মান্টো’র নিষেধাজ্ঞায় শোকে কাতর পাকিস্তানি শিল্পী

বিনোদন ডেস্ক : বলিউডের খ্যাতিমান অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকী অভিনীত ‘মান্টো’ ছবির মুক্তির ...

দীপবীরের বিয়ে হলো

বিনোদন ডেস্ক : দীর্ঘদিনের সব জল্পনা-কল্পনা শেষে ইতালিতে গাঁটছড়া বাঁধলেন বলিউড সুপারস্টার রণবীর সিং ও ...