Home | খেলাধূলা | দু’দিনের মধ্যে ম্যাকগিলের বিষয়ে সিদ্ধান্ত!

দু’দিনের মধ্যে ম্যাকগিলের বিষয়ে সিদ্ধান্ত!

স্পোর্টস ডেস্ক :  অনেক ঘটা করে তার নাম ঘোষণা হয়েছিল। আমাদের স্পিন কোচের লিস্টে একবারে তার নাম। তিনিই আমাদের ফার্স্ট চয়েজ।

বাংলাদেশের স্পিন কোচ হয়ে আসছেন অস্ট্রেলিয়ার সাবেক লেগস্পিনার স্টুয়ার্ট ম্যাকগিল। বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন নিজ মুখে দিয়েছিলেন এ ঘোষণা।

কিন্তু যতই সময় গড়াচ্ছে এ অজি লেগস্পিনারের আসা নিয়ে ততই ধুম্রজাল তৈরি হচ্ছে! প্রথমতঃ বাংলাদেশের প্রস্তাব পাবার পরও অনেক দেরিতে সাড়া দিয়েছেন ম্যাকগিল। সাড়া দিলেও এখন দেখা দিয়েছে নতুন সংশয়।

খোদ বিসিবির ক্রিকেট অপারেশন্স কমিটি চেয়ারম্যান আকরাম খানও নিশ্চিত করে জানাতে পারছেন না ম্যাকগিল সত্যিই আসবেন কি না? আসলেও কবে আসবেন? কবে থেকে কাজ শুরু করবেন, অস্ট্রেলিয়ার বিরুদ্ধে হোম সিরিজের আগে আদৌ তার সার্ভিস মিলবে কি না- এসব নিয়ে আকরাম খান নিজেও সন্দিহান।

আজ বিকেলে  সাথে আলাপে ক্রিকেট অপারেশন্স কমিটির প্রধান জানালেন, ‘আজ পর্যন্ত চূড়ান্ত কথা দেননি ম্যাকগিল। বাংলাদেশের স্পিন বোলিং কোচ হিসেবে কবে আসবেন এ অস্ট্রেলিয়ান, তা আমিও ঠিক জানি না।’

এদিকে ম্যাকগিলের বিষয়ে খুব দ্রুত সিদ্ধান্ত নিতে যাচ্ছে বিসিবি।  এ তথ্য দিয়ে আকরাম খান বলেন, ‘আমরা তার কাছ থেকে একটা স্পষ্ট ও পরিষ্কার জবাবের আশায় আছি; কিন্তু ম্যাকগিল এখনো ঠিক জানাননি কবে আসবেন? তার এ নীরবতা আমাদের ভাবিয়ে তুলেছে। আমরা তাই তাকে সময় বেধে দিয়েছি। আগামী দুই দিনের মধ্যে তাকে সব কিছু পরিষ্কার করে জানাতে বলা হয়েছে। এ দুদিনের মধ্যে বাংলাদেশে আসার বিষয়টা খোলাসা হয়ে গেলে কথা নেই। না হয় আমরা নতুন চিন্তা ভাবনা করবো।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

‘বেশি পাস করলেও অপরাধ, কম পাস করলেও অপরাধ

স্টাফ রিপোর্টার : তিন বছর ধরে নিম্নমুখী পাসের হার। ক্রমাগত কমছে সর্বোচ্চ ...

খালেদা জিয়ার সুচিকিৎসা ও নিঃশর্ত মুক্তির দাবিতে শুক্রবার রাজধানীতে সমাবেশ বিএনপির

স্টাফ রিপোর্টার : দুর্নীতি মামলায় পাঁচ বছরের সাজা পেয়ে কারাগারে থাকা দলের ...