Home | বিনোদন | ঢালিউড | দুই বাংলা কাঁপানো সেই ‘নবাব’ এবার যাচ্ছে সিঙ্গাপুরে

দুই বাংলা কাঁপানো সেই ‘নবাব’ এবার যাচ্ছে সিঙ্গাপুরে

বিনোদন ডেস্ক: বাংলাদেশি সুপারস্টার শাকিব খান ও কলকাতার নায়িকা শুভশ্রী গাঙ্গুলী অভিনীত অ্যাকশন কমেডি ছবি ‘নবাব’। বাংলাদেশ ও ভারতের যৌথ প্রযোজনায় নির্মিত এই ছবিটি বাংলাদেশ ও কলকাতায় মুক্তি পায় গত বছরের ২৬ জুন। দুই বাংলা থেকে প্রায় ১০ কোটি টাকা আয় করে সুপারহিট ছবির তালিকায় নাম লেখায় ‘নবাব’।

দুই বাংলা কাঁপানো সেই ‘নবাব’ এবার যাচ্ছে সিঙ্গাপুরে। সেখানকার বাঙালি প্রবাসীদের জন্য ছবিটি দেখানোর ব্যবস্থা করেছে রাদুগা প্রোডাকশন। সিঙ্গাপুরের গোল্ডেন মাইল টাওয়ার কমপ্লেক্সের আরএক্স সিনেমা কার্নিভালে আগামী ৭ এপ্রিল, শনিবার প্রদর্শিত হবে ‘নবাব’। যেখানে কিছুদিন আগে তৌকীর আহমেদের ‘হালদা’ ছবির ফ্রি প্রদর্শনী হয়েছিল।

অ্যাকশন ঘরনার ‘নবাব’ ছবিটি পরিচালনা করেছেন কলকাতার পরিচালক জয়দীপ মুখার্জী। যৌথভাবে এটি প্রযোজনা করেছে ভারতের এসকে মুভিজ ও বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া। ছবির বিভিন্ন চরিত্রে শাকিব-শুভশ্রী ছাড়াও অভিনয় করেছেন রজতাভ দত্ত, সব্যসাচী চক্রবর্তী, খরাজ মুখোপাধ্যায়, কমল পাটেকর ও বাংলাদেশের অমিত হাসান।

দর্শক চাহিদা থাকলে আরএক্স কার্নিভালে নিয়মিত বাংলা ছবি প্রদর্শনের ব্যবস্থা করা হবে বলে জানিয়েছে কর্তৃপক্ষ। তাদের মতে, বাংলাদেশিরা যে হারে ভারতীয় হিন্দি ছবি দেখেন, সিনেমা হলে গিয়ে তার অর্ধেক বাংলা ছবি দেখলে উদ্যোক্তাদের লোকসানের সম্ভাবনা নেই। তবে দর্শক বিনোদনের জন্য ‘ঢাকা অ্যাট্যাক, ‘হালদা, ও ‘আয়নাবাজি’র মতো ছবিগুলো দেখতে চায় বলেও জানান তারা।

এদিকে দর্শকদের অভিযোগ, ইউটিউব, ফেসবুক লাইভ ও বিভিন্ন সোশ্যাল সাইটের কল্যাণে মুক্তিপ্রাপ্ত নতুন ছবিগুলো খুব অল্প সময়ের মধ্যে মানুষের হাতের মুঠোয় চলে আসে। সিনেমা হলে যখন ছবি আসে তখন সেটি অনেক পুরনো হয়ে যায়। তখন আর ওই ছবির প্রতি মানুষের তেমন চাহিদা থাকে না। কাজেই, মুক্তি পাওয়ার অল্প সময়ের মধ্যে সেগুলোকে বিদেশি সিনেমা হলগুলোতেও প্রদর্শনের ব্যবস্থা করার দাবি জানিয়েছেন তারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

সিরিয়ার পূর্ব ঘৌটার দুমায় জাতিসংঘের নিরাপত্তা দলকে লক্ষ্য করে গুলি

ইন্টারন্যাশনাল ডেস্ক: সিরিয়ার পূর্ব ঘৌটার দুমা এলাকায় রাসায়নিক হামলা চালানোর বিষয়টি পরীক্ষা ...

ট্রাফিক সিগন্যালে চলে কিছু মানুষের জীবিকার চাকা

স্টাফ রিপোর্টার : ট্রাফিক সিগন্যালে থামার সংকেত (লাল বাতি কিংবা ট্রাফিক পুলিশের ...