ব্রেকিং নিউজ
Home | বিনোদন | বলিউড | দীপবীরের বিয়ে হলো

দীপবীরের বিয়ে হলো

বিনোদন ডেস্ক : দীর্ঘদিনের সব জল্পনা-কল্পনা শেষে ইতালিতে গাঁটছড়া বাঁধলেন বলিউড সুপারস্টার রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। সেলিব্রিটি এই যুগল বুধবার ইতালির লেক কোমোতে অনাড়ম্বরভাবে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেছেন। বিয়ের ব্যাপারে তারকা দম্পতি এখনো কিছু বলেননি ও সামাজিক যোগাযোগ মাধ্যমের অ্যাকাউন্টে বিয়ের ছবি প্রকাশ করেননি।

জানা গেছে, ২ পরিবারের সদস্যরা ছাড়া মাত্র ১০০ জন অতিথি ছিলেন আমন্ত্রিত। রণবীর-দীপিকা নিজেরা দাঁড়িয়ে অতিথিদের স্বাগত জানান। অনুষ্ঠানে বলিউড তারকাদের মধ্যে পাত্র-পাত্রীর ঘনিষ্ঠ শাহরুখ খান, ফারাহ খান ও সঞ্জয়লীলা বানশালির থাকার কথা। কারণ দেশ ছাড়ার আগে দীপিকা নিজে তাদের সঙ্গে দেখা করে দাওয়াত করে যান। অনুষ্ঠানে ছবি তোলার ব্যাপারে কঠোর নিষেধাজ্ঞা ছিল। এ জন্য অতিথিদেরও মোবাইল ফোন নিয়ে প্রবেশ করতে দেওয়া হয়নি।

বিয়ের আসরে দীপিকা পরেছিলেন সব্যসাচী মুখার্জির ডিজাইন করা লাল লেহেঙ্গা আর রণবীর পরেছিলেন কাঞ্জিভরম শেরওয়ানি। এক অসমর্থিত সূত্রে জানা যায়, পুরো বিয়ের অনুষ্ঠানটির বীমা করিয়েছেন দীপিকা-রণবীর, যা বলিউডে প্রথম। বিয়ের ভেন্যু ‘ভিলা দেল বালবিয়েনেল্লো’ সাজানো হয়েছিল অসংখ্য গোলাপে।

এদিকে নবদম্পতির বন্ধু ভারতীয় চলচ্চিত্র পরিচালক করন জোহর টুইট করে তাদের শুভেচ্ছা জানান। টুইট বার্তায় বলেন, খুব সুন্দর ও চমৎকার জুটি! সাবধান! নজর লেগে যেতে পারে! তোমাদের দুজনকে অভিনন্দন! আমি তোমাদের ভালবাসি। তোমাদের বাকি জীবন ভালবাসা ও আনন্দে কাটুক!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

জামায়াত ক্ষমা চাইলেও যুদ্ধাপরাধের বিচার চলবে : কাদের

স্টাফ রির্পোটার : জামায়াত ক্ষমা চাইলেও যুদ্ধাপরাধ এবং মানবতাবিরোধী অপরাধের যে বিচার চলছে ...

বাংলাদেশের ‘রাজনীতি’ নিয়ে কলকাতায় অপু বিশ্বাস

বিনোদন প্রতিবেদক : বাংলাদেশের চলচ্চিত্র নিয়ে কলকাতায় দ্বিতীয়বারের মতো অনুষ্ঠিত হচ্ছে ‘বাংলাদেশ ...