Home | বিনোদন | ঢালিউড | দীপনের নতুন ছবি ‘ডু অর ডাই’

দীপনের নতুন ছবি ‘ডু অর ডাই’

বিনোদন ডেস্ক : নতুন বছরে আবারও ছবি নির্মাণের কাজে হাত দিচ্ছেন বহুল আলোচিত ‘ঢাকা অ্যাটাক’ ছবির পরিচালক দীপংকর দীপন। ছবির নামও ঠিক করা হয়ে গেছে। তার নতুন ছবির নাম ‘ডু অর ডাই’। ইংরেজি নামটিই বলে দিচ্ছে অ্যাকশনে ভরপুর থাকবে বাংলাদেশের প্রথম পুলিশ অ্যাকশন থ্রিলার ছবি ‘ঢাকা অ্যাটাক’ পরিচালকের নতুন এ ছবিটি।

সম্প্রতি রাজধানীর বিশ্বসাহিত্য কেন্দ্র মিলনায়তনে তার নতুন ছবি নির্মাণের ঘোষণা দেন পরিচালক দীপংকর দীপন। সে সময় সেখানে উপস্থিত ছিলেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু। তিনি দীপনের নতুন ছবি ‘ডু অর ডাই’র পোস্টার উন্মোচন করেন।

নতুন ছবি সম্পর্কে নির্মাতা দীপন জানান, ‘একাত্তরের মুক্তিযুদ্ধে দুর্ধর্ষ বিমান হামলা ‘অপারেশন কিলোফাইট’ নিয়ে ছবির গল্প সাজানো হয়েছে। এই অপারেশনের বীর নায়কদের অন্যতম কমান্ডার ফাইট লেফটেন্যান্ট শামসুল আলমের (বীরউত্তম) অসম্ভব সাহসী ও অবিশ্বাস্য গল্প নিয়ে নির্মিত হবে ছবিটি। অভিনয় করবেন বাংলাদেশ ও ভারতের বেশ কয়েকজন অভিনেতা-অভিনেত্রী।’

এর আগে গত বছরের ৬ অক্টোবর দেশব্যাপী মুক্তি পাওয়া ‘ঢাকা অ্যাটাক’ ছবিটি পরিচালক দীপন নির্মাণ করেছিলেন ঢাকায় একাধিক খুন, বোমা বিস্ফোরণ ও জঙ্গি হামলার ঘটনাকে কেন্দ্র করে। এসব হামলার বিরুদ্ধে ঢাকা মেট্রোপলিটন পুলিশের অবস্থান চিত্রিত করেছেন তিনি তার ছবিতে। যেটির মূল চরিত্রে অভিনয় করেছেন আরিফিন শুভ ও মাহিয়া মাহি। এছাড়া আছেন নায়ক আলমগীর, সৈয়দ হাসান ইমাম, আফজাল শরীফ, তাসকিন রহমান, কাজী নওশাবা আহমেদ ও শতাব্দী ওয়াদুদ।

মুক্তি পর দেশ্যব্যাপী ব্যাপক সাড়া ফেলে পুলিশ অ্যাকশন থ্রিলার ‘ঢাকা অ্যাটাক’। মন্ত্রী, এমপি থেকে শুরু করে বাংলাদেশ পুলিশের বড় কর্তাদের প্রশংসা কুড়ায় এটি। বাজার থেকে ১০ কোটির টাকা আয় করে ২০১৭ সালের সেরা ব্যবসাসফল ছবির তকমা পায় সেটি।

এর পর ‘ঢাকা অ্যাটাক’ মুক্তি পায় ইউরোপ, আমেরিকা ও মধ্যপ্রাচ্যের বিভিন্ন দেশেও। বিদেশের মাটিতেও দারুণ সাফল্য অর্জন করে দীপনের ক্যারিয়ারের প্রথম এ ছবিটি। যেটি এখনও বিশ্বের বিভিন্ন দেশে চলছে। অভিষেকেই ব্যাপক সাড়া ফেলা পরিচালক দীপনের নতুন প্রজেক্ট ‘ডু অর ডাই’ কেমন সাড়া ফেলে, এবার সেটা দেখার জন্যই অপেক্ষা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

আমরা চাই আমাদের আমাদের দেশের জাতীয় নির্বাচন আরও সমৃদ্ধশালী হোক

স্টাফ রিপোর্টার : চার বছর আগে সহিংসতার মধ্য দিয়ে যেভাবে নির্বাচন হয়েছে, ...

৮ মার্চ ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজে অংশ নিবে বাংলাদেশ

স্পোর্টস ডেস্ক :গতকাল টি-টোয়েন্টি ম্যাচের মাধ্যমে শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজ শেষ করেছে বাংলাদেশ। ...