ব্রেকিং নিউজ
Home | আন্তর্জাতিক | দিল্লির মেট্রোরেলে গোপন অভিসার

দিল্লির মেট্রোরেলে গোপন অভিসার

delliইন্টারন্যাশনাল ডেস্ক:  অর্থ দিলেই মেট্রোর টয়লেটে নির্জনে ঘনিষ্ঠতার সুযোগ মিলছে। প্রতি ঘণ্টায় কেউ নেন ৩০০ রূপি, কেউ নেন ৫০০ রূপি।ওই অর্থটা দিতে পারলেই দিল্লি মেট্রোর টয়লেটে অথবা কর্মীদের জন্য বরাদ্দ ঘরে একেবারে নির্জনভাবে দুজনে থাকার সুযোগ মিলবে। আর প্রেমিক-প্রেমিকারা এই `অফারের` সুযোগও নিচ্ছেন ভালোভাবেই।

 

গোপন ক্যামেরায় পর্ন ছবি ফাঁস হওয়ার পর দিল্লি মেট্রোয় এই নতুন বিতর্ক নিয়ে অস্বস্তিতে প্রশাসন।

 

স্টিং অপারেশনে দেখা যায়, জি মিডিয়ার এক রিপোর্টার কাস্টমার সেজে মেট্রোর এক কর্মীর কাছ থেকে ঘরভাড়া চাইছেন। ভিডিওতে দেখা যাচ্ছে মেট্রোর কর্মী ঘণ্টায় ৩০০ রূপি চাইছেন ঘর ভাড়া হিসাবে। তবে টয়লেটে সেই রিপোর্টার তার বান্ধবীর সঙ্গে এক ঘণ্টা কাটাতে চাইলে কম নেবেন বলে গোপন ক্যামেরায় জানালেন।

 

গোপন ক্যামেরায় তোলা সেই বিতর্কিত সিডিটি দিল্লি মেট্রোর প্রধানের হাতে তুলে দেওয়া হয়েছে। দিল্লি মেট্রোয় পরিষ্কার ও টয়লেট রক্ষণাবেক্ষণ করেন প্রাইভেট এজেন্সির কর্মীরা।

 

স্টিং অপারেশনে দেখা যাচ্ছে সেইসব প্রাইভেট এজেন্সির কর্মীরাই এই কাজ করছেন। তবে এর পিছনে দিল্লি মেট্রোর উপরমহলের হাত আছে কি না তা নিয়ে তদন্ত শুরু হতে পারে।

 

বেশ কয়েকমাস আগে দিল্লি মেট্রোর সিসিটিভি ফুটেজ ফাঁস হয়ে যাওয়ার ঘটনা ঘটে। মেট্রোর কামরায় ঘনিষ্ঠ অবস্থায় বসে থাকা প্রেমিক-প্রেমিকার ভিডিও আপলোড করা হল এক আন্তর্জাতিক পর্ন সাইটে। এতে নতুন করে তৈরি হয়েছে জলঘোলা। শোনা গিয়েছে সেই ভিডিওটিতে দেখা যাচ্ছে মেট্রোর সিড়ি থেকে কামরায় ওঠা, মেট্রো চলাকালীন ঘনিষ্ঠ থেকে ঘনিষ্ঠতর মুহূর্তের ঘটনা।

 

সিসিটিভি ক্যামেরায় নিরাপত্তার জন্য যা বন্দি করা হয়েছিল, সেটাই এখন পর্ন সাইটে ব্যবহার করা হয়েছে ব্যবসায়ীক স্বার্থে। দিল্লি মেট্রো রেল কর্পোরেশন সেই ভিডিও ক্লিপ তদন্তকারী কর্মকর্তাকে পাঠিয়ে দিয়েছেন। এর আগে দিল্লি মেট্রোয় সিসিটিভি ফুটজের মাধ্যমে ধরা পড়া ২৫০টি ভিডিও ক্লিপ আপলোড করা হয় পর্ন ওয়েবসাইটে। প্রতিটি ভিডিও প্রায় দু থেকে আট মিনিটের ছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

‘গ্রেটার সিলেট এসোসিয়েশন ইন স্পেন’ নির্বাচনে মুজাক্কির – সেলিম প্যানেল বিজয়ী

জিয়াউল হক জুমন, স্পেন প্রতিনিধিঃ সিলেট বিভাগের চারটি জেলা নিয়ে গঠিত গ্রেটার ...

পররাষ্ট্র প্রতিমন্ত্রীর সাথে পর্তুগাল আওয়ামী লীগের মতবিনিময় সভা

আনোয়ার এইচ খান ফাহিম ইউরোপীয় ব্যুরো প্রধান, পর্তুগালঃ পররাষ্ট্র প্রতিমন্ত্রী মোঃ শাহরিয়ার ...