Home | ব্রেকিং নিউজ | দিনাজপুরে সড়ক দূঘর্টনায় প্রকৌশলী সহ দু’জন নিহত

দিনাজপুরে সড়ক দূঘর্টনায় প্রকৌশলী সহ দু’জন নিহত

শাহ্ আলম শাহী, দিনাজপুর : দিনাজপুরে সড়ক দূঘর্টনায় এলজিইডি’র রংপুর অঞ্চলের বিভাগীয় অতিরিক্ত প্রধান প্রকৌশলী মো.আফজালুর রহমান (৫৯) নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে তার বহনকৃত প্যারোডো জীপ চালক মো.হাফিজ (৫০)।

বৃহস্পতিবার (১১ অক্টোবর) সকাল সোয়া ৯টায় দিনাজপুর-ফুলবাড়ী মহা সড়কের চিরিরবন্দর উপজেলার উচিৎপুর নামক এলাকায় ঘটনাটি ঘটেছে ।

এ সময় তিনি প্যারোডো জীপ যোগে গাইবান্ধা পলাশবাড়ীস্থ শ্বশুরালয় থেকে প্রধান মন্ত্রী’র সাথে সরাসরি ভিডিও কনফারেন্সে অংশ নিতে দিনাজপুর জেলা প্রশাসক কার্র্র্যালয়ে আসছিলেন। আসার পথে চালক নিয়ন্ত্রণ হারিয়ে প্যারোডো জীপটি সড়কের পার্শ্বে গাছের সাথে ধাক্কা লাগিয়ে দেয়। এতে ঘটনাস্থলে স্থানীয় সরকার প্রকোশলী অধিদপ্তর-এলজিইডি’র রংপুর বিভাগীয় অতিরিক্ত প্রধান প্রকৌশলী মো.আফজালুর রহমান (৫৯) নিহত হয়। আহত হয় তার বহনকৃত প্যারোডো জীপ চালক মো.হাফিজ (৫০)।

এ ঘটনার সত্যতার স্বীকার করেছেন, চিরিরবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হারেসুল ইসলাম।

অন্যদিকে দুপুরে বিরল উপজেলার বাজনাহার নামক এলাকায় সড়ক দূর্ঘটনায় এক কলেজ শিক্ষিকার মৃত্যু হয়েছে। এতে আহত হয়েছে আরো ৭ জন বাস যাত্রী। আহতদের নাম ঠিকানা তাৎক্ষনিক ভাবে জানা সম্ভব হয়নি ।

নিহতের পরিচয়ে জানা গেছে, তিনি ধুকুরঝাড়ী ডিগ্রি কলেজের জীব বিজ্ঞান বিভাগের শিক্ষিকা আলহাজ্ব আঞ্জুমান আরা মুন। প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহস্পতিবার দুপুর সোয়া ১ টার দিকে ধুকুরঝাড়ী-দিনাজপুর গামী শাহী এন্টার প্রাইজ রেজিঃ নং ঢাকা মেট্রো জ-১৪-২৪৯৪ নামের একটি বাস বাজনাহার তন্ময় ইট ভাটার সন্নিকটে পৌঁছলে চালক হঠাৎ নিয়ন্ত্রন হারিয়ে ফেললে বাসটি গাছের সাথে ধাক্কা খায়। এসময় ঐ কলেজ শিক্ষিকা ঘটনা স্থলেই মারা যায় এবং বাস চালকসহ অন্তত ৬ থেকে ৭ জন যাত্রী আহত হয়। আহতরা দিনাজপুর এম, আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি হয়েছে। ঘটনার পর দমকল বাহিনী এসে কলেজ শিক্ষিকার লাশ উদ্ধার করেছে।

এরিপোর্ট লেখা পর্যন্ত বিক্ষিপ্ত জনতা রাস্তা অবোরধ করে রেখেছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

অর্ধশত হলে ‘মিস্টার বাংলাদেশ’

বিনোদন ডেস্ক : কেএইচকে প্রোডাকশনের ব্যানারে নির্মিত ‘মিস্টার বাংলাদেশ’ ছবিটি আজ শুক্রবার ...

ঘূর্ণিঝড় গাজার তাণ্ডবে ভারতে ১৩ জনের মৃত্যু

ইন্টারন্যাশনাল ডেস্ক : ভারতের তামিলনাড়ু উপকূলে আঘাত হানা ঘূর্ণিঝড় গাজার তাণ্ডবে অন্তত ...