Home | বিবিধ | আইন অপরাধ | দিনাজপুরে করের টাকা আত্নসাতের অভিযোগে ৬ জন গ্রেফতার

দিনাজপুরে করের টাকা আত্নসাতের অভিযোগে ৬ জন গ্রেফতার

দিনাজপুর প্রতিনিধি : প্রায় দু’কোটি টাকা আত্মসাত মামলায় ৫ জেলা থেকে ৬জন আয়কর অফিস কর্মকর্তা ও কর্মচারীকে আটক করেছে করেছে দিনাজপুর দুদক।

মঙ্গলবার (২৮ মে) দিনাজপুর দুদক দুপুরে দিনাজপুর ও পঞ্চগড় জেলার আয়কর অফিসের প্রায় ২ কোটি টাকা আত্মসাতের দু’টি পৃথক মামলায় তাদের আটক করে। আটককৃতরা করদাতাদের টাকা জালিয়াতির কারনে দূর্নীতি প্রতিরোধ আইনের মামলার এজাহারভূক্ত আসামী।

আসামীরা হলেন, লালমনিরহাটের আয়কর অফিসের প্রধান সহকারী আব্দুল মজিদ, নীলফামারী আয়কর অফিসের উচ্চমান সহকারী ফিরোজ জামান, কুড়িগ্রাম আয়কর অফিসের অফিস সহকারী রফিকুল ইসলাম, পঞ্চগড় আয়কর অফিসের নিরাপত্তা প্রহরী রাজেকুল ইসলাম, দিনাজপুর আয়কর অফিসের অস্থায়ী অফিস সহকারী নীরেন চন্দ্র সরকার ও আক্তারুজ্জামান আপেল। দিনাজপুর জেলার মামলার তিন আসামীকে নিয়ে আসা হয় দুদক কার্যালয়ে।

আজ দুপুরে দুদকের একটি টিম দিনাজপুর আয়কর কর অফিসে হানা দিয়ে অফিসের প্রধান সহকারী মোঃ আব্দুল মজিদ, অস্থায়ী অফিস সহকারী নীরেন চন্দ্র ও অস্থায়ী অফিস সহকারীকে গ্রেফতার করে।

এছাড়া দুদকে আরও একটি টিম অফিস সহকারী মোঃ রফিকুল ইসলামকে কড়িগ্রাম থেকে,মোঃফিরোজ জামান নীলফামারী থেকে এবং নিরাপত্তা প্রহরী মোঃ রাজেকুল ইসলামকে পঞ্চগড় থেকে গ্রেফতার করা হয়।

দিনাজপুর দুর্নীতি দমন কমিশনের উপ-পরিচালক আবু হেনা আশিকুর রহমান আটকের বিষয়টি নিশ্চিত করে বিডিটুডেকে বলেন, এ বিষয়ে আরো কেউ জড়িত আছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে। আটককৃতদের আদালতে সোপর্দ করে জেল-হাজতে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

পাক মন্ত্রিসভায় হুলো বিড়াল

ইন্টারন্যাশনাল ডেস্ক : মোবাইলে ক্যাট ফিল্টার দিয়ে নানা হাস্যকর ছবি বানিয়ে তা ফেসবুকের ...

লোকসভা নির্বাচনে বাংলাদেশিদের ব্যবহার করেছে বিজেপি : মমতা

ইন্টারন্যাশনাল ডেস্ক : ভারতের লোকসভা নির্বাচনে জিততে বিজেপি জালিয়াতি করেছে। এ ক্ষেত্রে তারা ...