Home | ব্রেকিং নিউজ | দিনাজপুরের ৩টি পৌরসভায় আওয়ামী বিএনপি সমানে-সমান

দিনাজপুরের ৩টি পৌরসভায় আওয়ামী বিএনপি সমানে-সমান

দিনাজপুর প্রতিনিধি : উত্তরের সীমান্ত জেলা দিনাজপুরের ৩টি পৌরসভায় একটি আওয়ামীলীগ,একটি একটি বিএনপি এবং একটি আওয়ামীলীগ বিদ্রোহী প্রার্থী বে-সরকারিভাবে মেয়র নির্বাচিত হয়েছেন।

দিনাজপুর (সদর) পৌরসভায় মেয়র নির্বাচিত হয়েছেন,ধানের শীষ প্রতীকে বিএনপির প্রার্থী বর্তমান পৌর মেয়র ও কেন্দ্রীয় বিএনপির রংপুর বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক সৈয়দ জাহাঙ্গীর আলম। তিনি পেয়েছেন, ৪৪৯৩৪ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি নৌকা প্রতীকে আওয়ামীলীগের প্রার্থী দিনাজপুর জেলা যুবলীগের সভাপতি ও দিনাজপুর সরকারি কলেজের সাবেক ভিপি রাশেদ পারভেজ পেয়েছেন,২৪২৬২ ভোট।

বিরামপুর পৌরসভায় নৌকা প্রতীকে দিনাজপুর জেলা আওয়ামীলীগের উপদেষ্টা অধ্যাক্ষ আক্কাস আলী বে-সরকারিভাবে মেয়র নির্বাচিত হয়েছেন। তিনি পেয়েছেন, ১৫৩৫৯ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি স্বতন্ত্র প্রার্থী নারিকেল গাছ প্রতীকে এ্যাডভোটে নুরুজ্জামান সরকার পেয়েঠেন,৮৬৮৬ ভোট।

বীরগঞ্জ পৌরসভায় আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী মোবাইল ফোন প্রতীকে বীরগঞ্জ পৌর আওয়ামীলীগের সভাপতি বর্তমান মেয়র মোঃ মোশারফ হোসেন বাবুল বে-সরকারিভাবে মেয়র নির্বাচিত হয়েছেন। তিনি পেয়েছেন,৩৯৯৩ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি নৌকা প্রতীকে আ’লীগের উপজেলা ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মোঃ নুর ইসলাম নুর পেয়েছেন,৩৯৪৬ ভোট।

অপ্রীতিকর ঘটনার ছাড়াই দিনাজপুরের ৩টি পৌরসভায় শান্তিপূর্ণ ভাবে ভোট গ্রহন হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

সোস্যাল ওয়ার্ক

জহির খান রাত আর কতোই মমতা দেয় জড়িয়ে নেয় ঘুম তবুও খুব ...

চরকগাছিয়া টি-১০ ক্রিকেট টুর্ণামেন্ট : পচাঁকোড়ালিয়াকে হারিয়ে চ্যাম্পিয়ন আর্ডেফ

বরগুনা প্রতিনিধি : বরগুনার আমতলী উপজেলার চরকগাছিয়া নতুন বাজার ও চরকগাছিয়া সমাজ কল্যাণ ...