ব্রেকিং নিউজ
Home | খেলাধূলা | দায়িত্ব বুঝে নিলেন বিসিবি’র নির্বাচিত কমিটি

দায়িত্ব বুঝে নিলেন বিসিবি’র নির্বাচিত কমিটি

Bcbস্পোর্টস ডেস্ক : উৎসবমুখর পরিবেশে দায়িত্ব গ্রহণ করলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) এর প্রথম নির্বাচিত কমিটি। সোমবার সভাপতি নাজমুল হাসান পাপনের নেতৃত্বে অ্যাডহক কমিটির কাছ থেকে এই দায়িত্ব বুঝে নেন তারা।

এর আগে অনেকবারই মিরপুরের হোম অফ ক্রিকেটে এসেছিলেন নাজমুল হাসান। তবে এবারের চেনা পরিবেশটা তার জন্য একেবারেই অচেনা । প্রথম নির্বাচিত সভাপতিকে বরণ করে নিতে প্রায় পুরো স্টেডিয়ামকে মুড়িয়ে দেয়া হয়েছিলো শুভেচ্ছা বার্তায়। কেক কেটে উদযাপনটাও সেরে নিলেন নতুন কমিটি। এরপর অ্যাডহক কমিটির কাছ থেকে দায়িত্ব বুঝে নিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের নব নির্বাচিত কমিটি।

২৫ পরিচালকের ২০ জনকে নিয়ে প্রথমবারের মত সভায় বসেন বিসিবি প্রেসিডেন্ট। অবশ্য সভায় নিদির্ষ্ট কোনো আলোচ্য সূচী না থাকলেও, সভা শেষে সভাপতি নাজমুল হাসান জানান নির্ধারিত সময়ের ২০ দিন পার হওয়ার পর অবশেষে স্পট ফিক্সিং তদন্তের জন্য গঠিত ট্রাইবুনাল প্রধানের নাম পাঠানো হবে আইসিসি’র কাছে।

আগামী বুধবার আইসিসি’র সভায় অংশ নিতে দুবাই যাচ্ছেন বিসিবি সভাপতি। যেখানে ২০১৪ টি-টোয়েন্টি বিশ্বকাপের ভেন্যুসহ বাংলাদেশের ক্রিকেট সংশ্লিষ্ট বেশ কিছু বিষয় নিয়ে আলোচনা হবার কথা রয়েছে।

এদিকে নাজমুল হাসান পাপন সভাপতি হওয়ায় তার শূণ্য পরিচালক পদে শোনা যাচ্ছে সাবেক অধিনায়ক গাজী আশরাফ হোসেন লিপুর নাম। তবে আপাতত সেটার নিশ্চয়তা নেই সভাপতির কন্ঠে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

প্যারিসে এখনো বাসা পাননি মেসি

স্পোর্টস ডেস্ক: বেশ কয়েক দিন হলো পরিবার নিয়ে প্যারিসে পাড়ি জমিয়েছেন লিওনেল ...

সেমির প্রতিপক্ষ কলম্বিয়ার বিপক্ষে কেমন খেলেন মেসি?

স্পোর্টস ডেস্ক: চলতি কোপা আমেরিকায় নিজ দল আর্জেন্টিনাকে নিয়ে রীতিমতো উড়ছেন অধিনায়ক ...