ব্রেকিং নিউজ
Home | ফটো সংবাদ | দায়িত্ব পাওয়ার পর প্রথমবারের মতো প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ ছাত্রলীগের ভারপ্রাপ্ত দুই নেতার

দায়িত্ব পাওয়ার পর প্রথমবারের মতো প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ ছাত্রলীগের ভারপ্রাপ্ত দুই নেতার

স্টাফ রির্পোটার : দায়িত্ব পাওয়ার পর বৃহস্পতিবার প্রথমবারের মতো আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করতে যাচ্ছেন ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি আল নাহিয়ান খান ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য। শেখ হাসিনা আওয়ামী লীগের ভ্রাতৃপ্রতিম সংগঠন ছাত্রলীগের সাংগঠনিক নেতা।

দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে রেজওয়ানুল হক চৌধুরী ও গোলাম রাব্বানীর পরিবর্তে ১৪ সেপ্টেম্বর ভারপ্রাপ্ত হিসেবে ছাত্রলীগের দুই শীর্ষ পদের দায়িত্ব পান আল নাহিয়ান খান ও লেখক ভট্টাচার্য। ১৬ সেপ্টেম্বর ধানমন্ডিতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদনের মধ্য দিয়ে তাঁদের আনুষ্ঠানিক যাত্রা শুরু হয়।

প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ সামনে রেখে বুধবার রাত সাড়ে আটটা থেকে সাড়ে নয়টা পর্যন্ত ছাত্রলীগের দায়িত্বপ্রাপ্ত আওয়ামী লীগের চার জ্যেষ্ঠ নেতার সঙ্গে বৈঠক করেছেন ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সাধারণ সম্পাদক। ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে এ বৈঠক হয়। ওই চার নেতা হলেন দলের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক ও আবদুর রহমান এবং সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম এবং বি এম মোজাম্মেল হক।

ভারপ্রাপ্ত সভাপতি আল নাহিয়ান খান প্রথম আলোকে বলেন, ‘ছাত্রলীগের দায়িত্ব পাওয়ার পর প্রথমবারের মতো আনুষ্ঠানিকভাবে নেত্রীর (শেখ হাসিনা) সঙ্গে সাক্ষাৎ করতে যাচ্ছি। এ বিষয়েই চার জ্যেষ্ঠ নেতার সঙ্গে আমাদের কথা হয়েছে। বৃহস্পতিবার বিকেল সাড়ে পাঁচটার মধ্যে আমাদের প্রস্তুত থাকতে বলা হয়েছে।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

সম্রাটকে র‍্যাবের কাছে হস্তান্তর ডিবির

স্টাফ রির্পোটার :  রিমান্ডের প্রথম দিনেই যুবলীগ ঢাকা মহানগর দক্ষিণের বহিষ্কৃত সভাপতি ...

‘অশ্লীল’ পোশাক পরায় ফিলিপাইনে নারী পর্যটক গ্রেপ্তার

ইন্টারন্যাশনাল ডেস্ক : প্রেমিকের সঙ্গে ফিলিপাইনের সমুদ্রসৈকতে ছুটি কাটাতে গিয়ে নিজের পছন্দ ...