ব্রেকিং নিউজ
Home | বিবিধ | আইন অপরাধ | দক্ষিন সুনামগঞ্জ উপজেলায় পারিবারিক কলহের জের ধরে স্ত্রীর হাতে স্বামী খুন,ঘাতক মহিলা আটক

দক্ষিন সুনামগঞ্জ উপজেলায় পারিবারিক কলহের জের ধরে স্ত্রীর হাতে স্বামী খুন,ঘাতক মহিলা আটক

PIC-South Sunamgonj -01মো: বুরহান উদ্দিন, সুনামগঞ্জ প্রতিনিধি : সুনামগঞ্জের দক্ষিন সুনামগঞ্জ উপজেলায় পারিবারিক কলহের জের ধরে স্ত্রীর হাতে স্বামী খুন হয়েছেন। নিহত ব্যাক্তির নাম মোঃ কদরিছ আলী(৩৫)। তিনি উপজেলার পূর্বপাগলা ইউনিয়নের নোয়াগাঁও গ্রামের মৃত ময়না মিয়ার ছেলে।
রোববার সকাল ১০ টায় হত্যাকান্ডের এ ঘটনাটি ঘটে নিজ বাড়িতে। খবর পেয়ে দক্ষিন সুনামগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থল থেকে ঘাতক স্ত্রী আজনা বেগম(২৬)কে আটক করে। স্থানীয় ও পুলিশ সূত্রে তাদের নিজ বাচ্ছাদের ভাত খাওয়া নিয়ে প্রথমে স্বামী ও স্ত্রীর মধ্যে কথা কাটাকাটি হয়। এরই জের ধরে এক পর্যায়ে স্বামী উত্তেজিত হয়ে স্ত্রীকে কিল ঘুষি দিলে স্ত্রী ও পাল্টা স্বামীর গোপনাংশে প্রচন্ড জোরে আঘাত করলে স্বামী ঘটনাস্থলেই মারা যান। গ্রামের লোকজন তাৎক্ষনিক ঘটনাস্থলে গিয়ে ঘাতক মহিলাকে আটক করে পুলিশকে খবর দেয়। ঘাতক মহিলাটি নিহতের দ্বিতীয় স্ত্রী এবং তাদের মোট ৬ টি সন্তান রয়েছে । পরে পুলিশ নিজ বাড়ি থেকে মহিলাটিকে আটক করে থানায় নিয়ে আসে।
এ ব্যাপারে দক্ষিন সুনামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোঃ আল আমিন ঘটনার সত্যতা স্বীকার করে জানান,লাশ ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

আটোয়ারীতে বিধবা নারীকে বিয়ের প্রলোভন দেখিয়ে অনৈতিক কার্যকলাপ

পঞ্চগড়ের আটোয়ারীতে বিধবা নারীকে বিয়ের প্রলোভন দেখিয়ে অনৈতিক কাজে লিপ্ত থাকায় এক ...

রাণীশংকৈলে ইয়াবা সহ আটক ১

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট সহ ১জনকে আটক করেছে থানা পুলিশ। ...