Home | আন্তর্জাতিক | দক্ষিণ কোরিয়ার পপ তারকাদের একটি কনসার্ট উপভোগ করলেন কিম
North Korean leader Kim Jong Un meets South Korean K-pop singers in this photo released by North Korea's Korean Central News Agency (KCNA) in Pyongyang April 2, 2018. KCNA/via Reuters ATTENTION EDITORS - THIS IMAGE WAS PROVIDED BY A THIRD PARTY. REUTERS IS UNABLE TO INDEPENDENTLY VERIFY THIS IMAGE. NO THIRD PARTY SALES. NOT FOR USE BY REUTERS THIRD PARTY DISTRIBUTORS. SOUTH KOREA OUT.

দক্ষিণ কোরিয়ার পপ তারকাদের একটি কনসার্ট উপভোগ করলেন কিম

ইন্টারন্যাশনাল ডেস্ক: উত্তর কোরিয়ার রাজধানী পিয়ংইয়ংয়ে অনুষ্ঠিত দক্ষিণ কোরিয়ার পপ তারকাদের একটি কনসার্ট উপভোগ করেছেন বিশ্বের আলোচিত নেতা কিম জং উন। তিনি তার স্ত্রীকে নিয়ে এ কনসার্টে হাজির হন।

এ ধরনের অনুষ্ঠানে উত্তর কোরিয়া প্রধানের অংশগ্রহণকে নজিরবিহীন বলা হচ্ছে। কনসার্ট চলাকালে কিম হাততালি দিয়ে শিল্পীদের উৎসাহিত করেন। এছাড়া অনুষ্ঠানের সময় মঞ্চের পেছনে গিয়ে শিল্পীদের সঙ্গে কথা বলেছেন এবং ছবি তুলেছেন।

দক্ষিণ কোরিয়ার সরকারি সংবাদ সংস্থার খবরে বলা হয়েছে, এই প্রথম উত্তর কোরিয়ার কোনো নেতা দক্ষিণ কোরিয়ার সাংস্কৃতিক দলের পরিবেশনা উপভোগ করলেন।

দক্ষিণ কোরিয়ার পপ তারকাদের ১১ সদস্যের দলটি উত্তর কোরিয়ায় ‘বসন্ত আসছে’ শিরোনামে দু’টি কনসার্টে গাইবে। এরমধ্যে তারা রবিবার পিয়ংইয়ংয়ে একটি থিয়েটার হলে আনুষ্ঠান করেছে। আরেকটি অনুষ্ঠান হবে মঙ্গলবার।

প্রসঙ্গত, দুই কোরিয়ার বৈরি সম্পর্ক গত শীতকালীন অলিম্পিকের আসর থেকে কমতে শুরু করেছে। সম্প্রতি দুই কোরিয়ার সম্পর্ক বৃদ্ধির বেশ কয়েকটি উপলক্ষ লক্ষ্য করা গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বিশ্ব সংবাদমাধ্যমে ২১ আগস্ট মামলার রায়

ইন্টারন্যশনাল ডেস্ক : ২১ আগস্ট গ্রেনেড হামলা মামলায় সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী লুৎফুজ্জামান বাবরসহ ...

কেনিয়ায় বাস দুর্ঘটনায় নিহত ৫০

ইন্টারন্যাশনাল ডেস্ক : কেনিয়ার পশ্চিমাঞ্চলে এক ভয়াবহ বাস দুর্ঘটনায় ৫০ জনের মৃত্যুর খবর পাওয়া ...