ব্রেকিং নিউজ
Home | খেলাধূলা | দক্ষিণ আফ্রিকা থেকে দেশে ফিরেছে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ ক্রিকেট দল
The Bangladesh cricket team pose for a group photograph after winning the ICC Under-19 World Cup cricket finals between India and Bangladesh at the Senwes Park, in Potchefstroom, on February 9, 2020. (Photo by MICHELE SPATARI / AFP) (Photo by MICHELE SPATARI/AFP via Getty Images)

দক্ষিণ আফ্রিকা থেকে দেশে ফিরেছে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ ক্রিকেট দল

ক্রীড়া ডেস্ক : ক্রিকেটে বাংলাদেশকে প্রথমবারের মতো বিশ্বকাপ এনে দেয়া ক্রিকেট দল দক্ষিণ আফ্রিকা থেকে দেশে ফিরেছে। বুধবার বিকাল পৌঁনে পাঁচটার দিকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছেছে আকবর আলীর নেতৃত্বাধীন বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ ক্রিকেট দল। এখান থেকে দল চলে যাবে মিরপুরে বিসিবিতে।

ক্রিকেটারদের বরণ করে নিতে প্রস্তুত বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। মিরপুরে স্টেডিয়াম জুড়ে আলোকসজ্জা করা হয়েছে। প্রধান ফটকের সামনে ঝুলছে বিশাল আকৃতির ব্যানার। বড় অক্ষরে লেখা- ওয়ার্ল্ড চ্যাম্পিয়ন। এখন শুধুই আকবরদের অপেক্ষা। টাইগার যুবাদের স্বদেশ প্রত্যাবর্তনে বিমানবন্দর থেকে ক্রিকেট বোর্ড পর্যন্ত বিশেষ বাসের ব্যবস্থা করেছে বিসিবি।

গত ৯ ফেব্রুয়ারি আইসিসি অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের ফাইনালে ভারতের ছেলেদের কোণঠাসা করে বিশ্বকাপের ট্রফিটা নিজেদের দেশে  নিয়ে এসেছ আকবর আলীরা। দেশের প্রথম বিশ্বজয়ের আনন্দে মেতে উঠেছে ক্রিকেটাঙ্গন। তাইতো বিশ্বজয়ী যোদ্ধাদের বরণ করে নিতে বাংলাদেশ ক্রিকেট বোর্ড বিভিন্ন আয়োজন করেছে। সেই আয়োজনের অংশ হিসেবে টাইগার যুবাদের বহণ করার জন্য বিশেষ বাসের ব্যবস্থা করা হয়েছে, যেটির গায়ে লাল-সবুজে সাকিব-অভিষেকদের বিশ্বজয়ের চিত্র অঙ্কিত হয়েছে।

চ্যাম্পিয়নদের বিশ্বজয়ের উপলক্ষে বিমানবন্দরে ভিআইপি লাউঞ্জে কাটা হবে বিশাল কেক। সেখান থেকে ভিআইপি প্রোটোকলে খেলোয়াড়দের ক্রিকেট বোর্ডে নিয়ে আসবে বিসিবি। সেখানে ক্রিকেটারদের নিয়ে আলাদা কথা বলবেন বিসিবি সভাপতি। এরপর সন্ধ্যা সাতটায় অধিনায়ক আকবর, বিসিবি সভাপতি পাপন ও কোচ নাভিদ নেওয়াজ সংবাদমাধ্যমের মুখোমুখি হবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

করোনাভাইরাসের প্রাদুর্ভাব মোকাবেলায় প্রবেশপথে হ্যান্ড স্যানিটাইজারের ব্যবস্থা বিসিবির

ক্রীড়া ডেস্ক : করোনাভাইরাসের প্রাদুর্ভাবের কারণে বাংলাদেশে সবধরনের ক্রিকেট ইভেন্ট স্থগিত করা ...

বাংলাদেশে আরও তিনজনের শরীরে করোনাভাইরাস শনাক্ত

স্টাফ রির্পোটার :বাংলাদেশে আরও তিনজনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে, যারা একই পরিবারের ...