Home | বিনোদন | ছোটপর্দা | ত্রিভূজ প্রেমের গল্প নিয়ে নাটক ‘অনুভবে’

ত্রিভূজ প্রেমের গল্প নিয়ে নাটক ‘অনুভবে’

বিনোদন ডেস্ক: তিন তারকা আফরান নিশো, মোনালিসা ও শবনম ফারিয়ার ত্রিভূজ প্রেমের গল্প নিয়ে নির্মিত হয়েছে নাটক ‘অনুভবে’। এই প্রথম একসঙ্গে কোনো নাটকে কাজ করলেন দেশের জনপ্রিয় এই তিন অভিনয়শিল্পী। ‘অনুভবে’ নাটকটি পরিচালনা করেছেন মুহাম্মদ মোস্তফা কামাল রাজ। শনিবার এই নাটকের শুটিং শেষ হয়েছে। আসছে রোজার ঈদে এটি বেসরকারি টিভি চ্যানেল এনটিভিতে প্রচারিত হবে বলে জানান এটির পরিচালক রাজ। তিনি আরো জানান, ‘পারিবারিক ও রোমন্টিক প্রেমের গল্পের নাটক ‘অনুভবে’। যেখানে পারিবারিক শর্তের কারণে প্রেমে ব্যর্থ হবেন শবনম ফারিয়া এবং সফল হবেন মোনালিসা।’

নাটকের গল্পে দেখা যাবে, আফরান নিশোকে পছন্দ করেন শবনম ফারিয়া। কিন্তু তার পরিবারের একটাই শর্ত, জামাই হতে হলে আফরানকে বিসিএস ক্যাডার হতে হবে। এদিকে আফরান উল্টো ফেল মেরে বসেন। এমন পরিস্থিতিতে তার পাশে দাঁড়ান মোনালিসা। মাঝে একা ও অসহায় হয়ে পড়েন শবনম ফারিয়া।

এদিকে, অনেকদিন পর নাটকে অভিনয় করছেন মোনালিসা। গত ১২ এপ্রিল দেশে ফিরেছেন তিনি। থাকবেন চার মাস। এরই মধ্যে ‘অনুভবে’ ছাড়াও সাগর জাহান, জাহিদ হাসান ও হানিফ সংকেতের মতো নির্মাতাদের বেশ কিছু নাটকের কাজ শেষ করেছেন তিনি। সবগুলো নাটকই ঈদে প্রচারিত হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

সকাল আটটায় জাতীয় ঈদগাহে ঈদুল আজহার প্রধান জামাত

স্টাফ রির্পোটার : আগামী ২২ আগস্ট বুধবার সকাল আটটায় জাতীয় ঈদগাহে ঈদুল ...

নিরাপত্তা হেফাজতে অসুস্থ নওশাবা , ঢাকা মেডিকেলে চিকিৎসা

বিনোদন ডেস্ক : নিরাপদ সড়কের দাবিতে শিক্ষার্থীদের আন্দোলন চলাকালে ফেসবুক লাইভে এসে ...