Home | ফটো সংবাদ | ত্রাণ বিতরণ করতে কক্সবাজারের উখিয়ায় পৌঁছেছেন খালেদা জিয়া

ত্রাণ বিতরণ করতে কক্সবাজারের উখিয়ায় পৌঁছেছেন খালেদা জিয়া

স্টাফ রিপোর্টার : মিয়ানমার সেনাবাহিনীর দমন-পীড়নের মুখে পালিয়ে এসে বাংলাদেশে আশ্রয় নেয়া রোহিঙ্গাদের মাছে ত্রাণ বিতরণ করতে কক্সবাজারের উখিয়ায় পৌঁছেছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া।

সোমবার বেলা একটার দিকে গাড়িবহর নিয়ে উখিয়া পৌঁছান তিনি। উখিয়ায় তিনটি শরণার্থী ক্যাম্পে রোহিঙ্গাদের মাঝে ত্রাণ বিতরণ করবেন সাবেক এই প্রধানমন্ত্রী। প্রথমে তিনি ময়নার ঘোণা ক্যাম্পে ত্রাণ বিতরণ করবেন। এরপর হাকিমপাড়া ও বালুখালী রোহিঙ্গা ক্যাম্পে যাবেন। এসব ক্যাম্পে বিএনপি চেয়ারপারসন ৯ ট্রাক ত্রাণ বিতরণ করবেন বলে জানা গেছে।

এছাড়া বিএনপির পক্ষ থেকে আনা আরও ৩৬ ট্রাক ত্রাণসামগ্রী সেনাবাহিনীর কাছে হস্তান্তর করেছে দলটি। বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ক্যাম্পে পৌঁছানোর আগেই সকালে সেনা ক্যাম্পে এসব ত্রাণ হস্তান্তর করা হয় বলে জানিয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান।

রোহিঙ্গাদের দেখতে গত শনিবার ঢাকা থেকে রওনা হয়ে চট্টগ্রামে যাত্রা বিরতির পর রবিবার রাতে কক্সবাজারে পৌঁছান খালেদা জিয়া। সোমবার সকাল সোয়া ১১টার দিকে কক্সবাজার সার্কিট হাউজ থেকে সড়কপথে উখিয়ার উদ্দেশে রওনা হন তিনি। প্রায় দুই ঘণ্টা পর উখিয়ায় পৌঁছান খালেদা জিয়া। রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শনের পাশাপাশি বালুখালি পানবাজারে বিএনপিপন্থী চিকিৎকদের সংগঠন ড্যাবের একটি মেডিকেল ক্যাম্প উদ্বোধন করবেন সাবেক এই প্রধানমন্ত্রী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ঠাকুরগাঁওয়ে তিনদিনের সাংগঠনিক সফরে এসে সাংবাদিকদের সঙ্গে মত বিনিময় সভায় বিএনপি মহাসচিব মির্জা ফখরুল

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, নির্বাচন সম্পর্কে বাংলাদেশের মানুষের আস্থা ...

ঠাকুরগাঁওয়ে বঙ্গবন্ধুর ৪৬তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ...