Home | বিনোদন | ছোটপর্দা | তৌসিফ মাহবুবের সঙ্গে জুটি বাঁধছেন অভিনেত্রী মেহজাবিন

তৌসিফ মাহবুবের সঙ্গে জুটি বাঁধছেন অভিনেত্রী মেহজাবিন

বিনোদন ডেস্ক: ছোট পর্দার উঠতি অভিনেতা তৌসিফ মাহবুবের সঙ্গে জুটি বাঁধছেন ‘বড় ছেলে’ খ্যাত অভিনেত্রী মেহজাবিন চৌধুরী। নাটকের নাম ‘পরিচয়’। এটি রচনা ও পরিচালনায় রয়েছেন তরুণ নাট্য নির্মাতা ইমরাউল রাফায়েত।

চলতি সপ্তাহেই নাটকটির শুটিং শুরু হওয়ার কথা রয়েছে বলে নির্মাতা রাফায়েত জানিয়েছেন। নাটকটির গল্প সম্পর্কে তিনি বলেন, ‘বাস ভ্রমণে দুটি ছেলে-মেয়ের পরিচয় হয়। সেই সূত্রে গল্প বাঁক নেয় নানা দিকে। সেই কাহিনিই তুলে ধরা হবে ‘পরিচয়’নাটকে।’

রাজধানীর আশপাশের বিভিন্ন মনোরম লোকেশনে নাটকটির দৃশ্য ধারণ হবে বলে জানান নির্মাতা রাফায়েত। আগামী ১৪ এপ্রিল পহেলা বৈশাখের দিনে বেসরকারি টিভি চ্যানেল আরটিভিতে নাটকটি প্রচারিত হবে বলেও তিনি জানান।

এদিকে বেশ কিছু নাটকে জুটি বেঁধে অভিনয় করেছেন তৌসিফ ও মেহজাবিন। ‘পরিচয়’-এর মাধ্যমে আবারও এক হলেন তারা। পহেলা বৈশাখ উপলক্ষে তৌসিফ একাধিক নাটকের অভিনয় করলেও, মেহজাবিনকে শুধু ‘পরিচয়’ নাটকটিতেই দেখা যাবে।

এ প্রসঙ্গে মেহজাবিন বলছেন, ‘দর্শকের কাছে নাটকের সংখ্যার চেয়ে ভালো- মন্দের বিষয়টাই বড়। দর্শক ভালো কাজের মধ্য দিয়েই আমাকে মনে রাখুক। যে কারণে বাছ-বিচার করে কাজ করি। পহেলা বৈশাখে একটি নাটক দিয়েই দর্শকের প্রত্যাশা পূরণ করতে পারব বলে আমার বিশ্বাস। কারণ নাটকের গল্প ও চরিত্রে দর্শক ভিন্নতা খুঁজে পাবেন।’

মেহজাবিন এখন ব্যস্ত রয়েছেন আল মনসুর জীবনের রচনা ও পরিচালনায় ‘একা জীবনে চলা যায় না’ নাটকের শুটিং নিয়ে। এতে তার বিপরীতে অভিনয় করছেন জোভান। এই নাটকের কাজ শেষ হলেই তৌসিফের বিপরীতে ‘পরিচয়’-এর শুটিং শুরু করবেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

সিরিয়ার পূর্ব ঘৌটার দুমায় জাতিসংঘের নিরাপত্তা দলকে লক্ষ্য করে গুলি

ইন্টারন্যাশনাল ডেস্ক: সিরিয়ার পূর্ব ঘৌটার দুমা এলাকায় রাসায়নিক হামলা চালানোর বিষয়টি পরীক্ষা ...

ট্রাফিক সিগন্যালে চলে কিছু মানুষের জীবিকার চাকা

স্টাফ রিপোর্টার : ট্রাফিক সিগন্যালে থামার সংকেত (লাল বাতি কিংবা ট্রাফিক পুলিশের ...