ব্রেকিং নিউজ
Home | বিনোদন | তৃতীয়বার বিয়ের পিঁড়িতে শ্রাবন্তী

তৃতীয়বার বিয়ের পিঁড়িতে শ্রাবন্তী

বিনোদন ডেস্ক : কলকাতার অভিনেত্রী শ্রাবন্তী তৃতীয়বারের মতো বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন। বর্তমান প্রেমিক রোশন সিংহের সঙ্গে বিয়ে হচ্ছে তার। পহেলা বৈশাখে বাগদান হয়েছে এই জুটির।

বুধবার আনন্দবাজার পত্রিকার এক প্রতিবেদনে বলা হয়েছে, একেবারেই চুপিচুপি বগদান হয়েছে রোশন-শ্রাবন্তীর। কাউকেই কিছু জানাননি শ্রাবন্তী। প্রায় এক বছর সম্পর্কে থাকার পরই বিয়ের সিদ্ধান্ত নেন তারা।

শোনা যাচ্ছে, শুক্রবারই বিয়ে করবেন তারা। কিন্তু কলকাতায় নয়। এই সিদ্ধান্ত সম্ভবত গোপনীয়তার কারণেই। ইতিমধ্যেই চণ্ডীগড়ে পৌঁছে গেছেন রোশন-শ্রাবন্তী। রোশনের বাড়ি সেখানেই। বিয়ের আনুষ্ঠানিকতার পর তারা কলকাতায় ফিরছেন আগামী সপ্তাহের মধ্যেই।

আনন্দবাজারের প্রতিবেদনে বলা হয়, সোমবার এ জুটির বাগদান হয়েছে তপসিয়ারই একটি বিলাসবহুল রেস্তোরাঁয়। সেখানে রুপালি রঙের ওয়েস্টার্ন গাউনে সেজেছিলেন শ্রাবন্তী। আর রোশনের পরনে ছিল ব্লেজ়ার-সুট।

এর আগে দু’বার বিবাহবিচ্ছেদ হয়েছে শ্রাবন্তীর। পরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গে তার প্রথম বিয়ে হয় ২০০৩ সালে। শোনা যায়, রাজীব নানাভাবে নির্যাতন করতেন শ্রাবন্তীকে। বিবাহ বহির্ভূত সম্পর্কও ছিল রাজীবের। সেই কারণেই বিচ্ছেদ। রাজীব-শ্রাবন্তীর ছেলেও রয়েছে, ঝিনুক। তবে মায়ের সঙ্গেই থাকে ছেলে।

রাজীবের সঙ্গে বিচ্ছেদের পরে শ্রাবন্তীর সম্পর্ক হয় মডেল কৃষণ ব্রজের সঙ্গে। মহাসমারোহে বিয়েও করেন তারা। তখন শোনা যাচ্ছিল, দু’জনে একসঙ্গে ছবিও করবেন। কিন্তু বিয়ের কিছু দিনের মধ্যেই শুরু হয় মনোমালিন্য। তার কারণ কেউই স্পষ্ট করে কিছু বলেননি। গত জানুয়ারিতে কৃষণের সঙ্গে বিচ্ছেদ চূড়ান্ত হয়ে যায় শ্রাবন্তীর। তার পরেই নায়িকার সঙ্গে জড়িয়ে যায় রোশনের নাম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বাংলাদেশ ও পর্তুগাল বর্ধিত আন্তঃ-সংসদীয় সহযোগিতায় সম্মত

আনোয়ার এইচ খান ফাহিম, ইউরোপীয় ব্যুরো প্রধান, পর্তুগাল: বাংলাদেশের পররাষ্ট্র প্রতিমন্ত্রী জনাব ...

পর্তুগালে বঙ্গবন্ধু ক্রিকেট টুর্নামেন্ট২০২২ এ “লিসবন সিক্সার’স” বিজয়ী

আনোয়ার এইচ খান ফাহিম ইউরোপীয় ব্যুরো প্রধান, পর্তুগালঃ ২৪ মে বাংলাদেশ দূতাবাস ...