ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | তিন বিভাগে মহাসমাবেশ করবে ১৪ দল

তিন বিভাগে মহাসমাবেশ করবে ১৪ দল

স্টাফ রির্পোটার : তিন বিভাগে মহাসমাবেশ করবে ১৪ দলীয় জোট। রাজশাহী, নাটোর ও খুলনা বিভাগীয় সমাবেশের পর ঢাকায় মহাসমাবেশ করার ঘোষণা দিয়েছে ক্ষমতাসীন আওয়ামী লীগ নেতৃত্বাধীন এই জোট। শনিবার (২৯ সেপ্টেম্বর) রাজধানীর মহানগর নাট্যমঞ্চে ১৪ দল আয়োজিত কর্মীসমাবেশ থেকে এ ঘোষণা দেন জোটের মুখপাত্র মোহাম্মদ নাসিম। এই সমাবেশে সভাপতিত্ব করেন তিনি। কর্মীসমাবেশ সঞ্চালন করেন ঢাকা মহানগর ১৪ দলের সমন্বয়ক শাহে আলম মুরাদ।

মোহাম্মদ নাসিম বলেন, ৯ অক্টোবর রাজশাহী, ১০ অক্টোবর নাটোর ও ১৩ অক্টোবর খুলনায় ১৪ দল বিভাগীয় সমাবেশ করবে। তারপর নেত্রীর সঙ্গে আলোচনা করে অক্টোবরে ঢাকায় মহাসমাবেশ করা হবে। স্বাস্থ্যমন্ত্রী আরো বলেন, ওরা (বিএনপি-জামায়াত) বলেছে অক্টোবর থেকে মাঠে থাকবে। অক্টোবর তোমাদের জীবনে আসবে না। ডিসেম্বরে নির্বাচনের আগে আমরা জনগণকে সঙ্গে নিয়ে মাঠে থাকবো।

এ সময় উপস্থিত ছিলেন—আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য বেগম মতিয়া চৌধুরী, ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন, জাতীয় পার্টি (জেপি) চেয়ারম্যান আনোয়ার হোসেন মঞ্জু, বাংলাদেশ জাসদ সভাপতি শরীফ নুরুল আম্বিয়া, জেপি মহাসচিব শেখ শহীদুল ইসলাম, তরিকত ফেডারেশনের চেয়ারম্যান সৈয়দ নজিবুল বশর মাইজভাণ্ডারি, আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, আবদুর রহমান, গণতন্ত্রী পার্টির সাধারণ সম্পাদক ডা. শাহাদাৎ হোসেন, বাংলাদেশ জাসদ সাধারণ সম্পাদক নাজমুল হক প্রধান, জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদ সাধারণ সম্পাদক শিরীন আখতার, বাসদের আহ্বায়ক রেজাউর রশীদ খানসহ অনেকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

একথা মিথ্য নয়, বিএনপিতে এক শ্রেণীর দালাল আছে:গয়েশ্বর চন্দ্র

স্টাফ রির্পোটার : একশ্রেণির ‘সুবিধাবাদী’ নেতারা নিরাপদে থাকতে সরকারের সঙ্গে আঁতাত করে ...

সম্রাটের মুক্তির দাবিতে বিক্ষোভ কর্মী সমর্থকদের

স্টাফ রির্পোটার : অস্ত্র ও মাদক মামলায় গ্রেপ্তার ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের ...