Home | সারা দেশ | তিন জেলায় ‘বন্দুকযুদ্ধে’ নিহত ৪

তিন জেলায় ‘বন্দুকযুদ্ধে’ নিহত ৪

বিডিটুডে ডেস্ক  : দেশের তিন জেলায় ‘বন্দুকযুদ্ধে’ চারজন নিহত হয়েছেন। এর মধ্যে কুমিল্লায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দুই ডাকাত, রাজবাড়ীর পাংশায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ এক চরমপন্থি ও সিরাজগঞ্জের উল্লাপাড়ায় র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ এক ডাকাত নিহত হয়েছেন। বৃহস্পতিবার (২৬ জুলাই) দিবাগত রাতে এসব ‘বন্দুকযুদ্ধ’র ঘটনা ঘটে।

  • কুমিল্লা : প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, বৃহস্পতিবার (২৬ জুলাই) দিবাগত রাতে কুমিল্লার তিতাস উপজেলায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে দুই ডাকাত নিহত হয়েছেন। নিহতেরা হল,  কুমিল্লার তিতাস উপজেলার উত্তর মানিকনগরের খোরশেদের ছেলে আল-আমিন (৩০) ও কুমিল্লার বুড়িচং থানার কংশনগর চরেরপাড় গ্রামের নুরুল ইসলামের ছেলে এরশাদ (৩২)।
  • রাজবাড়ি : সিনিয়র সহকারী পুলিশ সুপার (পাংশা সার্কেল) মো. ফজলুল করিম জানান, বৃহস্পতিবার (২৬ জুলাই) দিবাগত রাতে রাজবাড়ীর পাংশা উপজেলায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ লালন হালদার (৪০) নামে এক চরমপন্থি নিহত হয়েছেন। তিনি পূর্ব বাংলা কমিউনিস্ট পার্টির সক্রিয় সদস্য বলে জানাগেছে। লালন পাবনা জেলার সুজানগর উপজেলার গোবিন্দপুর গ্রামের মৃত জীতেন হালদারের ছেলে।
  • সিরাজগঞ্জ  : র‌্যাব-১২ এর স্পেশাল কোম্পানি সিরাজগঞ্জ ক্যাম্পের কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মো. সাকিবুল ইসলাম খান জানান, সিরাজগঞ্জের উল্লাপাড়ার পাইকপাড়ার শ্মশানঘাট এলাকায় বৃহস্পতিবার (২৬ জুলাই) দিবাগত রাতে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ হজরত আলী (৪২) নামে এক ডাকাতের মৃত্যু হয়েছে।

 

[প্রিয় পাঠকপাঠিকা আপনিও বিডিটুডে২৪ ডট কম এর অংশ হয়ে উঠুন।  সমকালীন ঘটনা, সমাজের নানান সমস্যাজীবনজাপনে সঙ্গতীঅসঙ্গতীসহ বিভিন্ন  বিষয়ে বস্তনিষ্ঠ   অপনার  যৌক্তিক মতামত  লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন-bdtoday24@gmail.com- ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

কুড়িগ্রামে বাস-প্রাইভেটকার সংঘর্ষ, নিহত ৪

কুড়িগ্রাম প্রতিনিধি :  কুড়িগ্রাম সদর উপজেলায় বাস ও প্রাইভেটকারের সংঘর্ষে একই পরিবারের ...

ফকিরহাটে আরো ৭জন করোনা রোগী সনাক্ত

বাগেরহাট প্রতিনিধি : বাগেরহাটের ফকিরহাটে আরো ৭জন করোনা রোগী সনাক্ত হয়েছে। খুলনা ...