Home | সারা দেশ | তিনদিন নিখোঁজ থাকার পর কলেজছাত্রীর লাশ পাওয়া গেলো হাকালুকি হাওরে

তিনদিন নিখোঁজ থাকার পর কলেজছাত্রীর লাশ পাওয়া গেলো হাকালুকি হাওরে

moulvibazar mapজালাল আহমদ, মৌলভীবাজার জেলা প্রতিনিধি : নিখোঁজের তিনদিন পর মৌলভীবাজারের জুড়ীর কলেজছাত্রী ফিরোজা আক্তার তুলির (১৯) লাশ জুড়ী নদীর কণ্টিনালা রাবারড্যাম এলাকা থেকে উদ্ধার করেছে থানা পুলিশ। গত শনিবার (১৪ সেপ্টেম্বর) রাত সাড়ে ৯টায় তার লাশ উদ্ধার করা হয়। সে উপজেলার জায়ফরনগর ইউনিয়নের ভবানীপুর গ্রামের মৃত ফয়জুর রহমানের মেয়ে এবং টিএনম খানম একাডেমী ডিগ্রি কলেজের এইচএসসি দ্বিতীয় বর্ষের ছাত্রী।
তুলির পারিবারিক, এলাকাবাসী ও থানা পুলিশ সূত্র জানায়, গত বুধবার (১১ সেপ্টেম্বর) ভোরে ভবানীপুরের নিজবাড়ি থেকে নিখোঁজ হয় তুলি। পরিবারের লোকজন অনেক খোঁজাখুঁজির পর সন্ধান না পেয়ে ওইদিনই তুলির ভাই জাহের জুড়ী থানায় জিডি করেন। ৩ দিন পর গত শনিবার (১৪ সেপ্টেম্বর) রাত ৮টায়  রাবারড্যাম এলাকায় মাছ ধরার সময় স্থানীয় জেলেরা পানিতে একটি লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেন। পুলিশ রাত সাড়ে ৯টায় লাশ উদ্ধার করার পর পরিবারের লোকজন লাশটি তুলির বলে সনাক্ত করেন।
এদিকে তুলি নিখোঁজের পর তার লাশ উদ্ধার নিয়ে এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। পরিবারের দাবি, তুলিকে হত্যা করা হয়েছে। তবে কে বা কারা হত্যা করতে পারে সে বিষয়ে তারা কিছু বলতে পারেননি। সুরতহাল রিপোর্টে মৃত্যুর কারণ সম্পর্কে ধারণা পাওয়া যায়নি বলে জানিয়েছে থানা পুলিশ।
জুড়ী থানা অফিসার ইনচার্জ (ওসি) মাহবুবুর রহমান লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে জানান, লাশ ময়না তদন্তের জন্য মৌলভীবাজার মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের প্রতিবেদন পাওয়ার পর মৃত্যুর আসল কারণ বেরিয়ে আসবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বিজয় দিবস উপলক্ষ্যে ফকিরহাট কালী মন্দিরে প্রার্থনা সভা

ফকিরহাট (বাগেরহাট) প্রতিনিধি : মহান বিজয় দিবস উপলক্ষ্যে বীর মুক্তিযোদ্ধাদের সুস্থ্যতা কামনা ...

কুড়িগ্রামে মহান বিজয় দিবস পালিত

কুড়িগ্রাম িপ্রতিনিধি : যথাযোগ্য মর্যাদায় দিনব্যাপী নানা কর্মসূচীর মধ্যদিয়ে কুড়িগ্রামে মহান বিজয় দিবস পালিত ...