ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | তিতাসে যুবককে জবাই করে হত্যা

তিতাসে যুবককে জবাই করে হত্যা

কুমিল্লা প্রতিনিধি : কুমিল্লার তিতাস উপজেলার পূর্ব শত্র“তার জের ধরে হামলায় নয়ন মিয়া (১৭) নামের এক যুবককে জবাই করে হত্যার ঘটন ঘটে।  এ সময় ওই সন্ত্রাসীদের হামলায় আরও ২ যুবক মুমুর্ষ অবস্থায় ঢাকায় প্রেরণ করা হয়েছে বলে জানা যায়। নিহত নয়ন পুরাকান্দি গ্রামের সুরুজ মিয়ার পুত্র। আহতরা হলেন-পুড়াকান্দি গ্রামের লিলু মিয়ার পুত্র খায়রুল (২২) ও সামসুউদ্দিন আফিল উদ্দিন (১৫)। শনিবার দুপুর ২টায় উপজেলার ভিটিকান্দি গ্রামে এ ঘটনা ঘটে।
প্রত্যদর্শীরা জানায় -তিতাস উপজেলার ভিটিকান্দির সফিক বাহিনী ও আমির হোসেন বাহিনী মধ্যে দীর্ঘদিন ধরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু’পরে মধ্যে বিরোধ চলে আসছিল। এরই জের ধরে শনিবার দুপুরে নয়ন, খায়রুল, আফিল জমিতে ধান কাটা শেষ করে বাড়িতে ফেরার সময় আমির হোসেনের বাহিনীর সন্ত্রাসীরা পূর্ব পরিকল্পিতভাবে অস্ত্র শস্ত্র নিয়ে উৎপেতে থাকে। তারা ভিটিকান্দির বাবুল মিয়ার বাড়ির সামনে পৌছা মাত্রই অস্ত্র শস্ত্র ও রামদা নিয়ে ১০/১২ জনের সন্ত্রাসী বাহিনী তাদের উপর আক্রমন চালায়। সন্ত্রাসীরা সফিক বাহিনীর নয়নকে জবাই করে ও পেটের নাড়ী, ভুড়ি এবং পায়ের রান বিচ্ছিন্ন করে ফেলে। এ সময় অপর ২ জনকে বেধড়ক কুপিয়ে মারাত্মক জখম করে। পরে এলাকাবাসী এগিয়ে এলে সন্ত্রাসীরা পালিয়ে যায়।

ঘটনাস্থলেই নয়ন মারা যায়। পরে আহত ৩ জনকে প্রথমকে গৌরীপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে নয়ন মারা যায়। পরে ২ জনকে ঢাকায় প্রেরণ করা হয়েছে বলে জানা যায়। এ ঘটনায় এলাকায় ধমধমে অবস্থা বিরাজ করছে। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে।
তিতাস থানার উপ-পরিদর্শক সামসুজ্জামান জানান, পোড়াকান্দি গ্রামে আধিপত্য বিরাজকে কেন্দ্র করে স্থানীয় আমির হোসেন গ্র“প ও শফিক গ্র“পের মধ্যে সংঘর্ষ হয়। এ সময় দেশীয় অস্ত্রের কোপের আঘাতে শফি গ্রুপের  নয়নসহ ৩ জন আহত হয়। পরে দাউদকান্দির হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় নয়নের মৃত্যু হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মদনে সিএনজি অটো রিক্সা শ্রমিক ইউনিয়নের কমিটি গঠন

সুদর্শন আচার্য্য, মদন (নেত্রকোণা) ঃ নেত্রকোণা মদন উপজেলায় মিশুক, সিএনজি, অটো রিক্সা ...

মদনে হানাদারমুক্ত দিবস পালিত

সুদর্শন আচার্য্য, মদন (নেত্রকোণা)ঃ নেত্রকোণা মদনে উপজেলা প্রশাসন ও মুক্তিযুদ্ধ সংসদ কমান্ডের ...