Home | ব্রেকিং নিউজ | তাহিরপুরে অদৈত্ব মহা প্রভুর মন্দির পরিদর্শনে ভারতীয় সহকারী রাষ্ট্রদূত কৃষ্ণ মূর্তি

তাহিরপুরে অদৈত্ব মহা প্রভুর মন্দির পরিদর্শনে ভারতীয় সহকারী রাষ্ট্রদূত কৃষ্ণ মূর্তি

সুনামগঞ্জ প্রতিনিধি : সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় শ্রী শ্রী অদৈত্ব মহা প্রভুর মন্দির পরিদর্শন করেছেন বাংলাদেশে নিযুক্ত ভারতীয় সহকারী রাষ্ট্রদূত কৃষ্ণ মূর্তি। তিনি শুক্রবার(১৬আগষ্ট)বিকালে তাহিরপুর উপজেলার বাদাঘাট ইউনিয়নের বিন্নাকুলী বাজার সংলগ্ন শ্রী শ্রী অদৈত্ব মহা প্রভুর মন্দির পরিদর্শন করেন।

এসময় তাহিরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও মন্দির কমিটির সভাপতি করুনা সিন্দু চৌধুরী বাবুল,সহ সভাপতি মধু সুধন রায়,জয়ন্ত্র রায়,অনিমেশ পাল ভানু,দিলীপ বর্মন,বিশিষ্ট সমাজ সেবক,জেলা আ,লীগের সদস্য ও বাদাঘাট ইউপির সাবেক চেয়ারম্যান নিজাম উদ্দিন,মন্দির কমিটির সাধারন সম্পাদক কানন বন্ধু রায়,সহ সম্পাদক কেশব রায়,অমল কান্তি চৌধুরী,বিশিষ্ট সমাজ সেবক ও জেলা শ্রমিকলীগের সভাপতি সেলিম আহমদ,মন্দির প্রতিষ্টাতা মহিতুশ পাল,বেনু পাল,আশিষ রায়,নব কৃষ্ণ,কোষাদক্ষ্য কৃতেন্ত্র রায়সহ মন্দির পরিচালনা কমিটি ও স্থানীয় হিন্দু সম্প্রদায়ের লোকজন উপস্থিত ছিলেন।

বাংলাদেশে নিযুক্ত ভারতীয় সহকারী রাষ্ট্রদূত কৃষ্ণ মূতি মন্দির পরিচালনা কমিটি ও স্থানীয় হিন্দু সম্প্রদায়ের লোকজনের সাথে শুভেচ্ছা বিনিময় করেন। পরে সবাই তাকে ফুলে মালা পরিয়ে দেন। এসময় তিনি আগামী ৩১আগষ্ট অদৈত্ব মহা প্রভুর মন্দির প্রঙ্গনে আলোচনা সভা করবেন বলে সবাইকে আশ্বস্থ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

রাণীশংকৈল ইউএনও’র ১’শ টি হুইল চেয়ার প্রদান 

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহেল সুলতান জুলকার নাইন কবির স্টিভ এর ...

রাণীশংকৈল রামরাই দিঘী বিনোদন পার্কের উদ্ধোধন

ঠাকুরগাঁওয়ের রানীশংকৈলের ঐতিহ্যবাহী রামরাই দিঘীতে নতুনভাবে গড়ে তোলা বিনোদন পার্কের উদ্বোধন করেন ...