Home | বিনোদন | ঢালিউড | তাহসান এবার হাটতে চলেছেন রূপাল পর্দার জগতে

তাহসান এবার হাটতে চলেছেন রূপাল পর্দার জগতে

বিনোদন ডেস্ক : তার খ্যাতি গোটা দেশজোড়া। না, শুধু গায়ক হিসেবে নয়, নাট্যজগতেরও বহুল পরিচিত একটি ‍মুখ তিনি। দুই জগতেই তার সমান জনপ্রিয়তা। যার ভক্ত সমর্থকের তালিকায় প্রায় সবাই-ই তরুণ-তরুণী। কথা হচ্ছে, গায়ক ও অভিনেতা তাহসান রহমান খান সম্পর্কে।

সঙ্গীত ও নাট্যজগতের মানুষ সেই তাহসান এবার হাটতে চলেছেন রূপাল পর্দার জগতে। নতুন বছরের প্রথম দিনেই দেশের একটি জাতীয় দৈনিককে এমন খবর জানিয়েছেন তাহসান নিজেই। তার মানে, বাংলা চলচ্চিত্রে অভিনয় করতে চলেছেন তাহসান। ইতিমধ্যে তিনি পরিচালক ও প্রযোজনা সংস্থার সঙ্গে চুক্তিও করে ফেলেছেন।

ছবির নাম ‘যদি একদিন’। এটি পরিচালনা করবেন মুহাম্মদ মোস্তফা কামাল রাজ। প্রযোজনা করছে বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেড। নির্মাতা রাজের গল্পে যৌথভাবে এই ছবির চিত্রনাট্য লিখছেন রাজ ও আসাদ জামান। ছবিতে তাহসানের চরিত্রটির নাম ফয়সাল।

তাহসান ছাড়াও ‘যদি একদিন’ছবিতে অভিনয় করবেন বাংলাদেশের প্রথম পুলিশ অ্যাকশন থ্রিলার ছবি ‘ঢাকা অ্যাটাক’দিয়ে আলোচনায় আসা তাসকিন রহমান। অভিনয়ের পাশাপাশি ছবির জন্য গানও গাইবেন তাহসান। আরও থাকবে ন্যান্সি, ইমরান, কোনাল, হৃদয় খান, পড়শি, নাভেদ পারভেজ ও ব্যান্ডদল চিরকুটের গান।

ছবি প্রসঙ্গে তাহসান বলেন, ‘যদি একদিন’ দেখে কেউ বলবে না, এটা তাহসানের সঙ্গে যায় না। মানুষ হয়তো ভাবতে পারে, এই ছবি শুধুই নাচ-গান, মারামারি-এসব নিয়েই। সবাইকে বলতে চাই, এটি এমন একটি চলচ্চিত্র, যেমনটি আমি চাই।’

গানের মানুষ তাহসান যখন টেলিভিশনে নাটক এবং টেলিছবিতে কাজ করা শুরু করলেন, তখন তাকে অনেক নির্মাতেই সিনেমায় অভিনয়ের প্রস্তাব দেন। কিন্তু গল্পের সঙ্গে নিজেকে মানিয়ে নিতে না পারায় সিনেমায় কাজ করতে রাজি হননি তিনি। অবশেষে রাজি করালেন পরিচালক মোস্তফা কামাল রাজ। কাজেই, গান ও ছোট পর্দায় অভিনয়ের কারিশমা বড় পর্দায়ও দেখাতে পারেন কিনা সেটার জন্যই এখন অপেক্ষা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

জাতীয় পার্টি থেকে মনোনয়ন পাচ্ছেন হিরো আলম

স্টাফ রির্পোটার : “হিরো আলম” সোশ্যাল মিডিয়া থেকে আকস্মিক আলোচনায় চলে আসা ...

দুই হুমায়ূনই ফারুকের কারিগর

বিনোদন ডেস্ক : বাংলা নাট্য জগতের জনপ্রিয় একজন অভিনেতা ফারুক আহমেদ। প্রয়াত কথাসাহিত্যিক, ...