ব্রেকিং নিউজ
Home | বিবিধ | আইন অপরাধ | তালায় মাদক ব্যবসায়ীর গুলিবিদ্ধ লাশ উদ্ধার

তালায় মাদক ব্যবসায়ীর গুলিবিদ্ধ লাশ উদ্ধার

সাতক্ষীরা প্রতিনিধি : সাতক্ষীরার তালায় এক মাদক ব্যবসায়ীর গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ।

নিহত ব্যক্তির নাম মইজুদ্দিন আহমেদ টুলু (৪৫)। পুলিশের দাবী দু’দল মাদক ব্যবসায়ীর মধ্যে গোলাগুলির ঘটনায় চিহ্নিত মাদক ব্যবসায়ী টুলু নিহত হয়েছে।

বুধবার সকালে সাতক্ষীরার তালা উপজেলার তেঁতুলিয়ার বিশ্বাসের মোড়ে রাস্তার ধার থেকে তার লাশ উদ্ধার করা হয়। সে সাতক্ষীরা সদর উপজেলার শিকড়ি গ্রামের মৃত সামছুল হক সরদারের ছেলে।

তালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদি রাসেল জানান, ভোরে তিনি খবর পান যে তালার তেঁতুলিয়ার বিশ্বাসের মোড়ে রাস্তার ধারে একটি গুলিবিদ্ধ লাশ পড়ে রয়েছে। ঘটনাস্থলে পৌঁছে তিনি জানতে পারেন আগের রাতে দু’দল মাদক ব্যবসায়ীর মধ্যে গোলাগুলির ঘটনায় টুলু নিহত হয়েছে। তার মাথায় গুলিবিদ্ধ হয়েছে জানিয়ে তিনি আরও বলেন লাশটির কাছেই পড়েছিল ১৬০ পিস ইয়াবা, ১৫ বোতল ফেনসিডিল, একটি মোটর সাইকেল ও একটি মোবাইল সেট।

পুলিশ আরও জানায়, টুলু একজন চিহ্ণিত মাদক ব্যবসায়ী। ময়না তদন্তের জন্য তার লাশ সাতক্ষীরা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

তবে নিহত মইজুদ্দিন টুলুর স্ত্রী রহিমা বেগম ওরফে রেখা জানান, তার স্বামী আগে মাদক ব্যবসা করলেও এখন তিনি একজন রড সিমেন্ট ব্যবসায়ী। গত ১৩ জানুয়ারি সন্ধ্যায় ২০ হাজার টাকাসহ মোটর সাইকেলে তিনি সাতক্ষীরা যাচ্ছিলেন। এ সময় গোয়েন্দা পুলিশ পরিচয়ে তাকে তুলে নিয়ে যায় কয়েক ব্যক্তি। তাদের কাছে একটি প্রাইভেট কার ছিল। স্থানীয় একটি দোকানের সিসিটিভিতে তার ছবিও ধারন করা রয়েছে। এরপর থেকে তার মোবাইল বন্ধ থাকায় ১৪ জানুয়ারি তিনি সাতক্ষীরা সদর থানায় একটি জিডি করেন ( জিডি নম্বর ৬৫২ তারিখ ১৪.০১.১৯) ।

পুলিশ আরো জানায়, ২০১৪ সালের ১১ নভেম্বর রাতে সাতক্ষীরার গজালিয়া বিলে চোরাচালান বিরোধী অভিযান চলাকালে গোয়েন্দা পুলিশের দুই সদস্য আমিনুল ইসলাম ও আবদুর রহিম দায়ের কোপে আহত হন। এ ঘটনায় মইজুদ্দিন আহমেদ টুলুর বিরুদ্ধে মামলা হয়। এ মামলা এখনও বিচারাধীন। এছাড়া তার বিরুদ্ধে মাদক পাচারের আরও মামলা রয়েছে বলে জানায় পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

কক্সবাজারের ফাতেরঘোনার ৪ হাজার ভুমিহীন পরিবার

শাহজাহান চৌধুরী শাহীন, কক্সবাজার : কক্সবাজার পৌরসভার পুর্ব লাইট হাউজ ফাতেরঘোনা এলাকার ...

গোপালগঞ্জে কচুরিপানার উপর ভাসমান পদ্ধতিতে নিরাপদ সবজি চাষে লাভবান কৃষকরা

এম শিমুল খান, গোপালগঞ্জ : বাড়ির আঙ্গিনা ও পতিত জমিতে কচুরিপানার উপর ...