ব্রেকিং নিউজ
Home | খেলাধূলা | তামিম আর মুশফিকুর রহিমের ফিফটিতে স্বস্তি টাইগারদের

তামিম আর মুশফিকুর রহিমের ফিফটিতে স্বস্তি টাইগারদের

ক্রীড়া ডেস্ক : শুরুতেই আহত লিটন দাস। স্ট্রেচারে করে মাঠ ছাড়লেন তিনি। এরপর শূন্য রানে আউট ইমরুল কয়েস। এই দু’জনকে হারিয়ে বেশ চাপে পড়ে গিয়েছিল বাংলাদেশ। তবে তামিম ইকবাল আর মুশফিকুর রহিমের ফিফটি স্বস্তি এনে দিয়েছে টাইগারদের।

৬২ বলে ৪ বাউন্ডারিতে ক্যারিয়ারের ৩২তম ওয়ানডে ফিফটি তুলে নেন মুশফিক। ৬১ বলে ৪ বাউন্ডারি আর এক ছক্কায় তামিম দেখা পান ৪৩তম ওয়ানডে ফিফটির দেখা।

তৃতীয় উইকেটে ১১০ রানের জুটি গড়েছেন তামিম-মুশফিক। তামিম ৫০ করে দেবেন্দ্র বিশুর বলে আউট হয়েছেন। মুশফিক ৫৮ রানে ক্রিজে আছেন। তাদের ব্যাটে ভর করে ২৩.৩ ওভারে ২ উইকেটে ১২৫ রান সংগ্রহ করেছে বাংলাদেশ।

মিরপুরে টস হেরে ব্যাটিং করতে নামে বাংলাদেশ। ইনিংসের দ্বিতীয় ওভারেই মাঠ ছাড়তে হয় ওপেনার লিটন দাসকে। ওয়েস্ট ইন্ডিজ পেসার ওশানে থমাসের ফুল লেন্থের বল সরাসরি গিয়ে তার ডান পানের গোড়ালির ঠিক ওপরে অরক্ষিত অংশে আঘাত হানে। পরে স্ট্রেচারে করে মাঠের বাইরে নিয়ে যাওয়া হয় বাংলাদেশী ওপেনারকে। বড় ধরণের কোন ইনজুরি কি না, তা জানতে হাসপাতালে নেয়া হয়েছে লিটনকে। তবে তার পুনরায় ব্যাটিং করার বিষয়ে কিছু জানা যায়নি।

তিন ম্যাচ সিরিজের প্রথমটিতে জিতে ১-০ ব্যবধানে এগিয়ে আছে টাইগাররা। আজ জিতলে এক ম্যাচ হাতে রেখেই সিরিজ নিশ্চিত করে ফেলবে মাশরাফি বিন মর্তুজার দল।

বাংলাদেশের একাদশে কোনো পরিবর্তন আসেনি। অপরদিকে, ক্যারিবীয় একাদশে এসেছে একটি পরিবর্তন। ওপনার কাইরন পাওয়েলের বদলে দলে ঢুকেছেন চন্দ্রপল হেমরাজ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

চীনে কমেছে শিশু জন্মহার

ইন্টারন্যাশনাল ডেস্ক: চীনের জনসংখ্যা বৃদ্ধির হার গত কয়েক দশকের মধ্যে সর্বনিম্ন পর্যায়ে ...

করোনায় ১০ জনের মৃত্যু

স্বাস্থ্য ডেস্ক: বাংলাদেশে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরও ১০ জনের মৃত‌্যু হয়েছে। এ ...