Home | ব্রেকিং নিউজ | তত্বাবধায়ক সরকারতো হতেই পারে না, সুপ্রিম কোর্ট এটা বাতিল করে দিয়েছেন : শাহজাহান

তত্বাবধায়ক সরকারতো হতেই পারে না, সুপ্রিম কোর্ট এটা বাতিল করে দিয়েছেন : শাহজাহান

সুনামগঞ্জ প্রতিনিধি : বেগম খালেদা জিয়া এক সময় তত্বাবধায়ক সরকার বিশ্বাস করতেন না,এখন আবার তত্বাবধায়ক সরকার চান কেন। ২০১৪ সালের ৫ই জানুয়ারী যে সংসদ নির্বাচন হয়েছে সেটা তো অবাধ ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। বিএনপি নির্বাচনে না এসে ভুল করেছে। তত্বাবধায়ক সরকার বলতে এখন কিছু নেই। বেসামরিক বিমান পরিবহন ও পর্যটনমন্ত্রী এ কে এম শাহজাহান কামাল মঙ্গলবার দুপুর দুপুরে সুনামগঞ্জের ছাতক উপজেলার গোবিন্দগঞ্জ আব্দুল হক স্মৃতি ডিগ্রি কলেজে মাঠে আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

মন্ত্রী আরো বলেন,তত্বাবধায়ক সরকারতো হতেই পারে না,কারণ হাইকোর্ট,সুপ্রিম কোর্ট এটা বাতিল করে দিয়েছেন। এটা তো সরকারের বিষয় না হাইকোর্ট ও সুপ্রিয় কোর্ট এই তত্বাবধায়ক সরকার ব্যবস্থা বাতিল করেছে।

জনসভার পূর্বে মন্ত্রী,সুনামগঞ্জের ছাতক উপজেলার গোবিন্দগঞ্জ আব্দুল হক স্মৃতি ডিগ্রি কলেজে ২কোটি ৩৩লাখ টাকা ব্যয়ে নবনির্মিত ২টি চারতলা ভবনের উদ্বোধন করেন। গোবিন্দগঞ্জ আব্দুল হক স্মৃতি ডিগ্রি কলেজের অধ্যক্ষ মোঃ সুজাত আলী রফিকের সভাপতিত্বে ও কলেজের প্রভাষক রবীন্দ্র বিকাশ দে’র সঞ্চালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ-৫আসনের সংসদ সদস্য মহিবুর রহমান মানিক,সুনামগঞ্জ জেলা প্রশাসক মোঃ আব্দুল আহাদ,পুলিশ সুপার মোঃ বরকতুল্লাহ খান সহ সিলেট,সুনামগঞ্জ ও স্থানীয় নেতৃবৃন্ধ বক্তব্য রাখেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

উপজেলা পরিষদ নির্বাচন : বিজয়নগরে ঘোড়ার জয়

মাজহারুল করিম অভি, ব্রাহ্মণবাড়িয়া  : বিজয়নগর উপজেলা পরিষদ নির্বাচন ব্যাপক উত্তজনার মধ্য দিয়ে সম্পন্ন হয়েছে। মঙ্গলবার সকাল ...

বিজয়নগরে বিচ্ছিন্ন ঘটনা ছাড়া শান্তিপূর্ন ইভিএম ভোটগ্রহণ সম্পন্ন 

মাজহারুল করিম অভি, ব্রাহ্মণবাড়িয়া  : দুই একটি বিচ্ছিন্ন ঘটনা ছাড়া ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলা পরিষদের ...