Home | সারা দেশ | ঢোলারহাট ইউনিয়নে নৌকার পক্ষে গণজোয়ার সৃষ্টি করেছেন চেয়ারম্যান প্রার্থী সীমান্ত কুমার বর্মন

ঢোলারহাট ইউনিয়নে নৌকার পক্ষে গণজোয়ার সৃষ্টি করেছেন চেয়ারম্যান প্রার্থী সীমান্ত কুমার বর্মন

ঠাকুরগাঁও জেলার সদর উপজেলার ২০টি ইউনিয়নের নির্বাচন আগামী ২৬ নভেম্বর অনুষ্ঠিত হতে যাচ্ছে।

এ নির্বাচনে ২১ নং ঢোলারহাট ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত নৌকা মার্কার প্রার্থী বর্তমান চেয়ারম্যান সীমান্ত কুমার বর্মন ইতিমধ্যে নৌকা মার্কার পক্ষে গণজোয়ার সৃষ্টি করেছেন।

এলাকায় সরেজমিন ঘুরে স্থানীয় নানা শ্রেণী পেশার মানুষের সঙ্গে কথা বলে জানা গেছে, বিগত ৫ বছর সুখেদূঃখে এলাকাবাসীর পাশে থাকায় সীমান্ত কুমার বর্মনের জয় এখন সময়ের ব্যাপার মাত্র।

এলাকার ব্যবসায়ী কার্তিক চন্দ্র অভিযোগ করে বলেন,একটি কুচক্রী মহল সীমান্তের বিরুদ্ধে নানা অপপ্রচার ও গুজব ছড়িয়ে ঘোলা পানিতে মাছ শিকারের ষড়যন্ত্রে লিপ্ত।কিন্তু এলাকার মানুষ জানে করোনা মহামারী সহ নানা দূর্যোগের সময় সীমান্ত চেয়ারম্যান এলাকাবাসীর কাছে দেবদূতের মতো মানবিক সাহায্য নিয়ে হাজির ছিলেন। তাই ওসব গুজব অপপ্রচারের জবাব ঢোলারহাটের সাধারণ মানুষ আগামী ২৬ তারিখ ভোটের মাধ্যমে প্রদান করবে।

এলাকার যুবলীগ লীগ নেতা সুরেশ চন্দ্র বলেন,আওয়ামী লীগ ঐক্যবদ্ধ তাই এ ইউনিয়নের সর্বস্তরের মানুষের ভোট নৌকা এবং সীমান্তের পক্ষে।
এলাকার দিনমজুর আহম্মদ আলী বলেন,বিগত করোনাকালে সীমান্ত তাদের পাশে ছিল, তাই তারাও সীমান্ত এবং নৌকার পক্ষে।

এ বিষয়ে ঢোলারহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী ও বর্তমান চেয়ারম্যান সীমান্ত বর্মন বলেন,ছাত্রলীগের মাধ্যমে রাজনীতি শুরু করে এখন পর্যন্ত আওয়ামী লীগের সংগে আছি।মাননীয় সাংসদ বাবু রমেশ চন্দ্র সেনের উন্নয়নের ছোঁয়ায় বিগত পাঁচ বছর নিরলসভাবে এলাকার উন্নয়নে কাজ করেছি।কাজেই এলাকাবাসী উন্নয়ন এবং নৌকার পক্ষে থাকবে।

উল্লেখ্য একটি মহল এলাকার জনপ্রিয় এ চেয়ারম্যানের বিরুদ্ধে নানা অপপ্রচারে লিপ্ত রয়েছে বলে তিনি অভিযোগ করেন।তিনি এসব অপপ্রচার ও গুজবে কান না দেওয়ার জন্য ইউনিয়নবাসীর প্রতি আহবান জানান।

বিশাল রহমান
ঠাকুরগাঁও প্রতিনিধি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

Starting a Online Blog

Starting a virtual blog can be a good way to share the ...

ঠাকুরগাঁওয়ে শিশুদের মাঝে খাদ্য বিতরণ

আদিবাসী এবং পথশিশুদের এক বেলা খাদ্য (খিচুড়ি) বিতরণ করতে পেরে নিজেকে ধন্য মনে ...