Home | বিনোদন | ঢালিউড | ঢালিউডি ছবির হলিউডি প্রচার

ঢালিউডি ছবির হলিউডি প্রচার

mahiবিনোদন প্রতিবেদক : চোখে কালো সানগ্লাস, হাতে কালো রঙের চকচকে স্বয়ংক্রিয় রিভলবার। চারপাশে আগুনের লেলিহান শিখা। এরই মধ্যে এগিয়ে চলছে এক তরুণী। ভীতিহীন দুর্বার গতিতে এগিয়ে চলা যার, কোনো কিছুতেই পিছ পা নয় এমন একটা ভাব। তবে ঢাকার রাস্তার এমন পোস্টার দেখলে ভয় পাওয়ার কিছু নেই। এটি আসন্ন ঈদুল আযহায় মুক্তি পেতে যাওয়া ‘অগ্নি’সিনেমার পোস্টার। মুক্তি উপলক্ষে এরই মধ্যে ছবিটির সব কাজ প্রায় শেষ পর্যায়ে।
‘অগ্নি’ ছবির জন্যে এরই মধ্যে দুই ধরনের পোস্টারের ডিজাইন করা হয়েছে। অন্য একটি পোস্টারে দেখা যায়, নায়িকার পেছনে হেলিকপ্টার থেকে গানবোটে গুলি করা হচ্ছে। গুলিতে ঝাঁঝরা গানবোটটি জ্বলছে। সবকিছু মিলিয়ে একটা বিভীষিকাময় দৃশ্য,যে কেউ ভাবতে পারে এটি বুঝি কোনো হলিউডি ছবির পোস্টার।
আসল ব্যাপার হলো, পোস্টারে বাজিমাত করার কৌশল। পোস্টারের মতো অনেক কিছুই জীবন্ত হয়ে উঠবে প্রেক্ষাগৃহের রূপালী পর্দায়- দর্শকদের এমন একটা ধারণা দেয়ার প্রয়াস।
পরিচালক ইফতেখার চৌধুরী পরিচালিত ‘অগ্নি’ ছবিটিতে প্রথমবারের মতো জুটিবদ্ধ হয়েছেন হালের আলোচিত অভিনেত্রী মাহিয়া মাহী এবং মডেল অভিনেতা আরেফিন শুভ।
অ্যাকশনধর্মী ছবি ‘অগ্নি’র কাহিনী গড়ে উঠেছে নায়িকা মাহীকে কেন্দ্র করে। ছবিটি যেহেতু অ্যাকশনধর্মী সেজন্য ছবির পোস্টারেও সে ছাপ রাখার চেষ্টা করা হয়েছে।
চলচ্চিত্রটির ৯০ ভাগ শ্যুটিং হয়েছে থাইল্যান্ডে। অ্যাকশন দৃশ্যগু্লোতে ভিন্নতা আনার জন্য প্রয়োজনীয় সেট ও লোকেশনগুলো সেখানকার। চলচ্চিত্রের অ্যাকশন দৃশ্য পরিচালনা করেছেন ফাইট ডিরেক্টর আরমান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মুক্তির আগেই ঝড় তুলেছে শাকিব বুবলীর ‘ক্যাপ্টেন খান’

বিনোদন ডেস্ক : হালের জনপ্রিয় জুটি শাকিব খান ও শবনম বুবলী অভিনীত ...

‘ক্যাপ্টেন খান’ এবং ‘মনে রেখো’ ছবি দুটি সেন্সর বোর্ডে

বিনোদন ডেস্ক : আসছে কোরবানীর ঈদে মুক্তির অপেক্ষায় রয়েছে বাংলার সবচেয়ে বড় ...