Home | বিনোদন | ঢালিউড | ঢাকা অ্যাটাক

ঢাকা অ্যাটাক

বিনোদন ডেস্ক :  আগেই শেষ হওয়ার কথা ছিল দীপঙ্কর দীপন পরিচালিত ‘ঢাকা অ্যাটাক’-এর শুটিং। মাঝখানে অনেকটা বিরতি দিয়ে ফের শুটিং ফ্লোরে ফিরল কপ থ্রিলারটির ইউনিট। মঙ্গলবার শুরু হয়ে টানা দুই সপ্তাহ চলবে সিনেমাটির বাকি থাকা চিত্রায়ন। মুক্তি পেতে পারে ২০১৭ সালের মার্চে।

‘ঢাকা অ্যাটাক’-এর কাহিনীকার সানী ছানোয়ার মঙ্গলবার  এ তথ্য জানালেন।

২০১৫ সালে ২৯ ডিসেম্বর মহরত ও চলতি বছরের ৮ জানুয়ারি শুটিং শুরু হয় সিনেমাটির। এতে পুলিশের এডিসির ভূমিকায় আরিফিন শুভ ও সাংবাদিক হিসেবে মাহিকে দেখা যাবে। আরো আছেন শতাব্দী ওয়াদুদ, এবিএম সুমন, আফজাল হোসেন ও নওশাবা আহমেদ।

সানি ছানোয়ার বলছিলেন, ‘আজ (মঙ্গলবার) ঢাকার আশুলিয়ায় শুটিং হচ্ছে। দেশের বিভিন্ন লোকেশনে আমরা কাজ করব। ২০ নভেম্বর শুভ ও মাহি ইউনিটে যোগ দেবেন। এ সময়ের মধ্যে কিছু দৃশ্য ও তিনটি গানের চিত্রায়ন হবে।’

বাংলাদেশে পুলিশের উর্ধ্বতন কর্মকর্তা সানী ছানোয়ারের তত্ত্বাবধানে নির্মিত হচ্ছে ‘ঢাকা অ্যাটাক’।
শুটিংয়ে দীর্ঘ বিরতি প্রসঙ্গে তিনি বলেন, ‘ছবিটি নির্মাণে পুলিশের একটি বিশেষ বাহিনীর সহয়তা নিতে হচ্ছে। তাদের সময় পাওয়ার একটা ব্যাপার আছে। তাছাড়া এ ধরনের প্রজেক্ট বাংলাদেশে প্রথম। সেট থেকে শুরু করে অনেক কিছুই আমাদের সময় নিয়ে করতে হচ্ছে। তাই হয়ত সময়টা বেশি লেগেছে। অন্য কোনো সমস্যা নেই।’

‘ঢাকা অ্যাটাক’-এর একটি গানে কণ্ঠ দিয়েছেন অরিজিৎ সিং। এছাড়া ‘টিকাটুলির মোড়ে একটা সিনেমা হল ছিল’ গানটি নতুন সঙ্গীতায়োজনে আইটেম গান হিসেবে ব্যবহার করা হবে। অ্যাকশন দৃশ্যের জন্য ব্যবহার করা হচ্ছে পুলিশের ব্যবহৃত ৪৫ পাউন্ড ওজনের বোমা স্কোয়াডের বিশেষ পোশাক ও ৫ কিলোগ্রাম ওজনের হেলমেট।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বেশি নিরপেক্ষতা দেখাতে গিয়ে ইসি নিষ্ঠুর আচরণ করছে

স্টাফ রিপোর্টার :  প্রধানমন্ত্রী শেখ হাসিনার রাজনৈতিক উপদেষ্টা এইচটি ইমাম বলেছেন, কুমিল্লা ...

আন্তর্জাতিক দুর্যোগ ব্যবস্থাপনা সম্মেলন ডিসেম্বরে

স্টাফ রিপোর্টার :  বাংলাদেশে প্রতিবন্ধিতা ও দুর্যোগ ঝুঁকি ব্যবস্থাপনা বিষয়ক দ্বিতীয় আন্তর্জাতিক ...