ব্রেকিং নিউজ
Home | বিনোদন | ঢাকায় ফাস্ট অ্যান্ড ফিউরিয়াসের নতুন ছবি

ঢাকায় ফাস্ট অ্যান্ড ফিউরিয়াসের নতুন ছবি

বিনোদন ডেস্ক : ‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস’ সিরিজ মানেই দুরন্ত গতি আর রোমাঞ্চ। বিশ্বব্যাপী সাড়া জাগানো সিনেমা এটি। দুই বছর পর আবারও আসছে এই ফ্রাঞ্চাইজির সিনেমা।

সবশেষ সিনেমাটি মুক্তি পেয়েছিলো ২০১৭ সালে। এরপর থেকে ভক্তরা মুখিয়ে ছিলেন নতুন সিনেমার জন্য। অপেক্ষার পালা শেষ। আগামী ২ আগস্ট বিশ্বব্যাপী মুক্তি পেতে যাচ্ছে সিরিজের নতুন সিনেমা ‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস: হবস অ্যান্ড শ’।

এদিকে বাংলাদেশের দর্শকরাও একই দিন থেকে সিনেমাটি দেখতে পাবেন। তবে শুধুমাত্র এটি মুক্তি পাচ্ছে রাজধানী ঢাকার স্টার সিনেপ্লেক্সে।

এক ফ্রেমে দেখা যাবে- ভিন ডিজেল, ডোয়াইন জনসন ও জেসন স্ট্যাথামের মতো অ্যাকশন তারকাদে। তবে এবার তাদের সঙ্গে যোগ দিলেন অভিনেতা ইদরিস এলবা। যদিও তার চরিত্রটি নেতিবাচক। ডোয়াইন জনসন ও জেসন স্ট্যাথামের বিপরীতে খল চরিত্রে দেখা যাবে তাকে।

ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস-এর পরবর্তী সিনেমা ‘হবস অ্যান্ড শ’-তে দেখা যাবে এই অভিনেতাকে। ডেডপুল টু ছবির পরিচালক ডেভিড লিচ ছবিটি পরিচালনা করেছেন। ডোয়াইন জনসন তার চরিত্র লুক হবস চরিত্রেই দেখা দেবেন। জেসন স্ট্যাথাম থাকবেন অপরাধী ডেকার্ড শ হিসেবে। এই সিরিজে ডোয়াইন জনসনের হবস চরিত্রটি আসার পরে বেশ দর্শকপ্রিয়তা পায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বাংলাদেশ ও পর্তুগাল বর্ধিত আন্তঃ-সংসদীয় সহযোগিতায় সম্মত

আনোয়ার এইচ খান ফাহিম, ইউরোপীয় ব্যুরো প্রধান, পর্তুগাল: বাংলাদেশের পররাষ্ট্র প্রতিমন্ত্রী জনাব ...

পর্তুগালে বঙ্গবন্ধু ক্রিকেট টুর্নামেন্ট২০২২ এ “লিসবন সিক্সার’স” বিজয়ী

আনোয়ার এইচ খান ফাহিম ইউরোপীয় ব্যুরো প্রধান, পর্তুগালঃ ২৪ মে বাংলাদেশ দূতাবাস ...