ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | ডাকসু নির্বাচনে কারচুপির সুযোগ নেই : কাদের
সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। (ফাইল ফটো)

ডাকসু নির্বাচনে কারচুপির সুযোগ নেই : কাদের

স্টাফ রিপোর্টার : ডাকসু নির্বাচনে কারচুপির সুযোগ নেই বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। মঙ্গলবার সচিবালয়ে মন্ত্রণালয়ের সভাকক্ষে সাংবাদিকদের এ কথা বলেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, ডাকসু নির্বাচনে ছাত্রদল অংশ নেবে না, এটা তারা এখনো ঘোষণা দেয়নি। আপাতত দাবি-দাওয়ার পক্ষে কিছু কিছু স্ট্যান্ড দলগতভাবে থাকতে পারে। বিএনপিতে টানাপোড়েন আছে। তবে ছাত্রদল তারেক রহমান যা বলবে সেটিই মেনে নেবে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, ছাত্রদল তারেক রহমান অনুগত শুরু থেকেই। ভারপ্রাপ্ত চেয়ারম্যানের কথাই তারা শুনবে বলে আমি মনে করি। ডাকসু নির্বাচনে কারচুপির সুযোগ নেই।

উপজেলা নির্বাচনে বিএনপির অংশ নেওয়া প্রসঙ্গে সেতুমন্ত্রী বলেন, জাতীয় নির্বাচনে বড় রাজনৈতিক দল অংশ না নিলে নির্বাচনের গ্রহণযোগ্যতা নিয়ে প্রশ্ন ওঠে। কিন্তু স্থানীয় সরকার নির্বাচনে কে আসল, কে বয়কট করল তা নিয়ে কারো মাথাব্যাথা নেই। অনেকেই দলীয় প্রতীকে না করে স্বতন্ত্র নির্বাচন করতে পারে। অনেক জায়গায় তারা স্বতন্ত্র প্রার্থী হিসাবে নির্বাচন করবে। তারা (বিএনপি) আসলে ভালো, না আসলেও প্রতিদ্বন্দ্বী প্রার্থীর অভাব নেই।

জামায়াত বিএনপি ছাড়ছে গণমাধ্যমের বিভিন্ন প্রতিবেদন বিষয়ে তিনি বলেন, এটা আমার কাছে মনে হয় না। বিএনপি জামায়াতকে অথবা জামায়াত বিএনপিকে ছাড়বে—এটা হলেও কৌশলগত হতে পারে। এমনটি আমার হিসেবে আসে না। তাদের চিন্তা-ভাবনা, তারা যেই চেতনা ধারণ করে সেক্ষেত্রে তারা অনেক কাছাকাছি। দুটিই সাম্প্রদায়িক দল। দুটির চেতনা একই। কোনটা লিবারেল, কোনটা এক্সটিম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

কক্সবাজারের ফাতেরঘোনার ৪ হাজার ভুমিহীন পরিবার

শাহজাহান চৌধুরী শাহীন, কক্সবাজার : কক্সবাজার পৌরসভার পুর্ব লাইট হাউজ ফাতেরঘোনা এলাকার ...

গোপালগঞ্জে কচুরিপানার উপর ভাসমান পদ্ধতিতে নিরাপদ সবজি চাষে লাভবান কৃষকরা

এম শিমুল খান, গোপালগঞ্জ : বাড়ির আঙ্গিনা ও পতিত জমিতে কচুরিপানার উপর ...