ব্রেকিং নিউজ
Home | সারা দেশ | ঠাকুরগাও এর খবর

ঠাকুরগাও এর খবর

thakurgaon mapসাত মাদক সেবীর জেল জরিমানা
আনোয়ার হোসেন, রাণীশংকৈল, ঠাকুরগাও ॥
ঠাকুরগাওয়ের রাণীশংকৈলে পুলিশি মাদক অভিযান চালিয়ে বিভিন্ন এলাকা থেকে ৭ মাদক সেবীকে থানা পুলিশ আটক করে। ২০ সেপ্টেম্বর দিবাগত রাতে অভিযান চালিয়ে মাদক সেবনের অপরাধে উপজেলার বন্দর (শিমল তলা) নামক স্থান থেকে ভান্ডারা গ্রামের মৃত দুর্গা চরন বসাকের ছেলে গপেস বসাক (৩০), বসাক পাড়ার নারায়ন চন্দ্র বসাকের ছেলে সঞ্জীব বসাক (২৯) ও কলেজপাড়ার বিনয় চন্দ্র বসাকের ছেলে দুর্লভ বসাক (২৫) কে আটক করে এস আই নজরুল ইসলাম। অপরদিকে এএসআই তাজরুল চেংমারী বামুনদিঘি’র কুকলালের ছেলে রবীন সিংহকে আটক করে। উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট আশরাফুল ইসলাম ভ্রাম্যমান আদালতে ১৯৯০ সালের মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনের ২৬ ধারায় মাদক সেবনকারী ৪ জনকে ৩ হাজার টাকা জরিমানা অনাদায়ে এক মাসের কারাদন্ডাদেশ দেন। এদিকে একই রাতে অভিযান চালিয়ে রেজাউল আকন্দ চোলাই (বাংলা) মদ সেবনের অপরাধে মহলবাড়ি গ্রামের মৃত মনু মিয়ার ছেলে হারুনার রশিদ (হারু) (৪০) ও নয়ানপুর গ্রামের মৃত নুরু মিয়ার ছেলে মোঃ মনির (৩০)কে আটক করে এদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়, মামলা নং ১২ এবং এস আই শাহ আলম ভরনিয়া গ্রামের তাজিবুল হকের ছেলে কালাম ওরফে মরা কালাম(৪০)কে ৪ বোতল ফেন্সিডিলসহ আটক করে মাদকদ্রব্য আইনে মামলা করা হয়, মামলা নং ১৩। থানা অফিসার ইনচার্জ পৃথ্বীশ কুমার সরকার বলেন, এ অভিযান অব্যাহত থাকবে।

রাণীশংকৈল ডিগ্রী কলেজ দ্বিতল
ভবনের ছাদ ঢালাই উদ্বোধন
আনোয়ার হোসেন, রাণীশংকৈল, ঠাকুরগাও ॥
ঠাকুরগাওয়ের রাণীশংকৈল ডিগ্রী কলেজের প্রশাসনিক ভবনের দ্বিতলের ছাদ ঢালাই কাজের উদ্বোধন ২১ সেপ্টেম্বর করা হয়। গভর্নিং বডির সভাপতি ও ঠাকুরগাও-৩ আসনের সাংসদ হাফিজউদ্দিন আহম্মেদ উদ্বোধন করেন। উপজেলা চেয়ারম্যান সইদুল হক, ভারপ্রাপ্ত অধ্যক্ষ তাজুল ইসলাম, ভাইস চেয়ারম্যানদ্বয় সেলিনা জাহান লিটা ও মিজানুর  রহমান মাষ্টার, উপজেলা আ’লীগ সম্পাদক আব্দুল কাদের, উপজেলা জাপা সভাপতি আনিশুর রহমান, উপজেলা বিএনপি সম্পাদক আতাউর রহমান, গভর্নিং বডির সদস্যবৃন্দ, এলাকার সুধিমহল ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন। ভারপ্রাপ্ত অধ্যক্ষ তাজুল ইসলাম বলেন, কলেজে অনার্স কোর্স চালু হওয়ায় ভবন সম্প্রসারনের কাজ দ্রুত হাতে নেয়া হয়েছে।

রাণীশংকৈল আদিবাসীর বার্ষিক সভা অনুষ্ঠিত
আনোয়ার হোসেন, রাণীশংকৈল, ঠাকুরগাও ॥
ঠাকুরগাওয়ের রাণীশংকৈল উপজেলা আদিবাসী সমাজ উন্নয়ন সংগঠনের বার্ষিক সাধারন সভা ২১ সেপ্টেম্বর অনুষ্ঠিত হয়। স্ট্রম ফাউন্ডেশনের অর্থায়নে আদিবাসী ক্ষমতায়ন প্রকল্পের সহযোগিতায় আদিবাসী সমাজ উন্নয়ন সংগঠনের আয়োজনে বার্ষিক সাধারন সভার আয়োজন করা হয়। আদিবাসী সংগঠনের উপজেলা সভাপতি গোপাল মুর্মু সুগার সভাপতিত্ত্বে আরডিআরএস মাইক্রোফিনান্সের ইনচার্জ শাখা ব্যবস্থাপক গোলাম মো¯তফা, আদিবাসী ক্ষমতায়ন প্রকল্প প্রতিনিধি নুরে জান্নাত লিপি, সংগঠনের উপজেলা সম্পাদক স্যামুয়েল হ্যামব্রম, সহসভাপতি হরিমোহনসহ কার্যকরী কমিটির সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

আনোয়ার হোসেন
রাণীশংকৈল, ঠাকুরগাও।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

রো‌হিঙ্গা‌দের স্বেচ্ছায়, নিরাপদ ও স্থায়ী প্রত্যাবর্তন চায় যুক্তরাষ্ট্র : কুড়িগ্রামে মার্কিন রাষ্ট্রদূত

কুড়িগ্রাম প্রতিনিধি : বাংলাদেশে নিযুক্ত মার্কিন রাষ্ট্রদূত আর্ল রবার্ট মিলার ব‌লে‌ছেন, সকল ...

বঙ্গবন্ধুর সমাধিতে সোনালী ব্যাংকের ডিরেক্টরের শ্রদ্ধা

গোপালগঞ্জ প্রতিনিধি : গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে ...