ব্রেকিং নিউজ
Home | সারা দেশ | ঠাকুরগাঁও সদর উপজেলার সালন্দর ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের সম্ভাব্য ৮ প্রার্থীর মধ্যে জনি হট ফেভারিট

ঠাকুরগাঁও সদর উপজেলার সালন্দর ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের সম্ভাব্য ৮ প্রার্থীর মধ্যে জনি হট ফেভারিট

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ঠাকুরগাঁও জেলার সদর উপজেলার সালন্দর ইউনিয়নে ৮ জন প্রার্থী মনোনয়ন পেতে মাঠে সক্রিয় রয়েছেন।

এদের মধ্যে অন্যতম ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু দাইয়াম জনি জনপ্রিয়তায় এগিয়ে রয়েছেন।

সরেজমিন অনুসন্ধানে জানা গেছে, গতকাল ৭ নভেম্বর ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভাকে ঘিরে সালন্দর ইউনিয়ন জুড়ে ব্যাপক উদ্দীপনা নিয়ে মাঠ পর্যায়ের দলীয় কর্মীদের অধিকাংশই জনির পক্ষে অবস্থান নেয়ায় জনিকে বেশ ফুরফুরে মেজাজে দেখা গেছে। বেশ কয়েকটি ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দের সঙ্গে কথা বলে জানা গেছে, মাঠের কর্মীদের অধিকাংশই জনির পক্ষে সক্রিয় রয়েছেন।

এ বিষয়ে ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু দাইয়াম জনির সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, দলের কাছে মনোনয়ন চাইবো, মনোনয়ন পেলে প্রার্থী হবো। আর দলের মনোনয়ন না দিলে নৌকার মনোনয়ন যিনি পাবেন তাঁর জন্য নির্বাচন করবো।আমি ছাত্রলীগের মাধ্যমে রাজনীতিতে এসেছি। জীবনে নৌকার বিপক্ষে ছিলাম না। এবারও থাকবো না।

এলাকার নানা শ্রেণী পেশার মানুষের সঙ্গে কথা বলে জানা গেছে, বিগত করোনাকালে সাধারণ মানুষের বিপদে আপদে মানবিক সাহায্য নিয়ে এগিয়ে এসে জনি ইতিমধ্যেই এলাকার সাধারণ মানুষের মনের মণিকোঠায় অবস্থান নিয়ে জনপ্রিয়তায় সবার শীর্ষে রয়েছেন। উল্লেখ্য ইউনিয়ন পরিষদ নির্বাচনকে ঘিরে এলাকার রাজনৈতিক মাঠ এখন সরগরম থাকায় প্রার্থীরা ইতিমধ্যেই মনোনয়ন পেতে দৌড়ঝাপ শুরু করে দিয়েছেন।

বিশাল রহমান ঠাকুরগাঁওঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মদনে সরকারি নিষেধাজ্ঞা উপেক্ষা করে অবাধে মাছ শিকার

সুদর্শন আচার্য্য, মদন (নেত্রকোণা) ঃ নেত্রকোণার মদনে তিয়শ্রী ইউনিয়নের তিয়শ্রী বাজারের পাশে ...

মদনে অবৈধভাবে চলছে মাছ শিকারের মহোৎসব

সুদর্শন আচার্য্য, মদন (নেত্রকোণা) : নেত্রকোণা মদন উপজেলার মাঘান ইউনিয়নের নয়াপাড়া ও ...