ব্রেকিং নিউজ
Home | সারা দেশ | ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের নব-নির্বাচিত কমিটির শপথ গ্রহণ

ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের নব-নির্বাচিত কমিটির শপথ গ্রহণ

ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের নব-নির্বাচিত কার্যনির্বাহী কমিটির শপথ গ্রহণ ও দায়িত্ব হস্তান্তর করা হয়েছে।

শুক্রবার বিকালে ঠাকুরগাঁও প্রেসক্লাবের হলরুমে নব-নির্বাচিত কার্যনির্বাহী কমিটির শপথ বাক্য পাঠ করান সংগঠনের প্রধান নির্বাচন কমিশনার অ্যাডভোকটে মোস্তাক আলম টুলু।

এসময় নব-নির্বাচিত কমিটির সভাপতি আব্দুল আউয়াল, সাধারণ সম্পাদক শাকিল আহমেদ সহ অন্যান্য নব-নির্বাচিত নেৃতৃবৃন্দরা শপথবাক্য পাঠ করেন। শপথবাক্য পাঠ শেষে বিদায়ী সভাপতি তানভির হাসান তানু নব-নির্বাচিত কমিটির সভাপতি আব্দুল আউয়াল এর নিকট দায়িত্বভার হস্তান্তর করেন।

ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের বিদায়ী সভাপতি তানভির হাসান তানুর সভাপতিত্বে শপথবাক্য পাঠ ও দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠানের আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন, ঠাকুরগাঁও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাভোকেট অরুনাংশু দত্ত টিটো।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন, ঠাকুরগাঁও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম স্বপন, ঠাকুরগাঁও প্রেসক্লাবের সভাপতি মনসুর আলী, ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সহকারী নির্বাচন কমিশনার কামরুল হাসান প্রমুখ।

এছাড়াও শুভেচ্ছা বক্তব্য দেন, ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের নব-নির্বাচিত কার্যনির্বাহী কমিটির সভাপতি আব্দুল আউয়াল, সাধারণ সম্পাদক শাকিল আহমেদ প্রমুখ।

বক্তারা বলেন, সাংবাদিকদের এই সমাজের দর্পণ বলা হয়। সাংবাদিকের লেখনীর মাধ্যমে সমাজের ত্রুটিগুলো জনসম্মুখে উন্মোচিত হয়। স্বাধীনতার স্বপক্ষে বস্তনিষ্ঠ সংবাদ সবার কাছে পৌঁছে দেওয়া গণমাধ্যমের অন্যতম একটি দায়িত্ব। সমাজের বিভিন্ন বিষয়ে আগাম তথ্য দিয়ে অপরাধ প্রতিরোধে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে সুন্দর সমাজ গঠনে অবদান রাখছেন সাংবাদিকরা। এই ধারাবাহিকতা বজায় রেখে ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সকলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করে যাবে বলে আমরা আশা করছি।

উল্লেখ্য, গত ১৪ ফেব্রুয়ারি ঠাকুরগাঁও প্রেসক্লাব হলরুমে ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়।

আনোয়ার হোসেন আকাশ,
রাণীশংকৈল (ঠাকুরগাঁও)প্রতিনিধি:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মদনে ধর্ষণের শিকার ১৪ বছরের কিশোরী। গ্রেপ্তার ২

সুদর্শন আচার্য্য, মদন (নেত্রকোণা)ঃ নেত্রকোনা মদনে আত্মীয় বাড়ি থেকে ফেরার পথে সঙ্গবদ্ধ ...

হামিম নামের এই বাচ্চার অবিভাবক খুঁজছে পুলিশ

হবিগঞ্জের লাখাই থানায় সাত বছরের শিশু বাচ্চা পাওয়া গেছে নাম হামিম(৭), পিতা: ...