ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | ঠাকুরগাঁওয়ে প্রতিপক্ষের আঘাতে ১ জন নিহত; আটক ৩

ঠাকুরগাঁওয়ে প্রতিপক্ষের আঘাতে ১ জন নিহত; আটক ৩

ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ে জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের আঘাতে মুকতাদুর রহমান (৫৪) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। বুধবার (২৭ মার্চ) দুপুরে সদর উপজেলা মোহাম্মদপুর ইউনিয়নের  হরিনারায়নপুর সরকার পাড়ায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় পারুল বেগম, রহিমা বেগম ও আফলাই বেগম নামে তিন জনকে আটক করেছে পুলিশ । নিহত মুকতাদুর হরিনারায়নপুর সরকার পাড়ার মৃত আনিসুর রহমানের ছেলে।

নিহত মুকতাদুরের ছোট ভাই সাজেদুর রহমান অভিযোগ করেন, প্রায় পঁচিশ বছর পূর্বে মুকতাদুরের পিতা আনিসুর রহমান তাদের বসতবাড়ি সংলগ্ন পরিত্যাক্ত জমিতে দিনমজুর আলম ওরফে ডডো ও তার স্ত্রী পারুল বেগমকে আশ্রয় দেন। সেখানে ডডো ও পারুল কাঁচা ঘর নির্মান করে বসবাস করে আসছিলেন।

পরবর্তীতে মুকতাদুর রহমান তার নিজ জমি দখল নিতে গেলে বসবাসকারীরা তাকে বাধা দেয়। এ বিষয়ে পরে উভয় পক্ষ মামলা করে। দীর্ঘ দিন ধরে মামলা চলাকালীন সময়ে মঙ্গলবার আলম  ও পারুল আবার নতুন করে জমিতে ঘর তুলে। আজ বুধবার সকালে জমির মালিক মুক্তাদুর রহমান ঘর তুলতে বাধা দিতে গেলে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ বেধে যায়। সংঘর্ষে প্রতিপক্ষের আঘাতে ঘটনাস্থলে মুক্তাদুর গুরুত্বর আহত হল তাকে উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

ঠাকুরগাঁও সদর থানার (ওসি) তদন্ত চিত্ত রঞ্জন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। এ ঘটনার সাথে জড়িত থাকার কারণে তিনজনকে আটক করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বিনামূল্যে ওষুধ সরবরাহ করলে কুষ্ঠরোগের চিকিৎসা অনেক সহজ হবে :প্রধানমন্ত্রী

স্টাফ রির্পোটার : কুষ্ঠরোগের ওষুধ উৎপাদন ও বিনামূল্যে সরবরাহ করতে দেশের সব ...

ফকিরহাটে ফ্রী স্বাস্থ ক্যাম্প অনুষ্ঠিত

ফকিরহাট (বাগেরহাট) প্রতিনিধি ঃ বাগেরহাটের ফকিরহাট উপজেলার মূলঘর বানিয়াখালী সৎসঙ্গ আশ্রমে মঙ্গলবার ...