Home | সারা দেশ | ঠাকুরগাঁওয়ের সালন্দর ইউনিয়নে বয়স্ক – বিধবা পরিত্যক্ত ভাতা’ পেলেন ৪৩৪ জন

ঠাকুরগাঁওয়ের সালন্দর ইউনিয়নে বয়স্ক – বিধবা পরিত্যক্ত ভাতা’ পেলেন ৪৩৪ জন

প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার স্বরূপ ঠাকুরগাঁও জেলার সদর উপজেলার ১২ নং সালন্দর ইউনিয়ন ভাতা’র আওতায় এলো ৪৩৪ জন। মঙ্গলবার (১২ অক্টোবর) সকালে সালন্দর ইউনিয়ন পরিষদ চত্বরে এ উপলক্ষে এক আলোচনা সভার আয়োজন করা হয়।

সভায় জনপ্রতিনিধিরা তাদের সুচিন্তিত মতামত ব্যক্ত করেন। সভায় সালন্দর ইউপি চেয়ারম্যান মাহাবুব আলম মুকুল জানান, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য এখন সবকিছু অনলাইনে করা সম্ভব হচ্ছে। তাঁর কারণে বাংলাদেশ আজ ক্ষুধা ও দারিদ্র মুক্তির পথে। তাঁর আকাঙ্খা ২০৪০ সাল নাগাদ এদেশকে মধ্যম আয়ের দেশে পারিণত করা।

তিনি বলেন সরকারি নির্দেশনা মোতাবেক ১২ নং সালন্দর ইউনিয়নে অনলাইনে আবেদনকৃত ৬৫০ জন আবেদন যাচাই-বাছাই শেষে ৪৩৪ জনকে বয়সক ভাতা হিসেবে চুড়ান্ত করা হয়। বাকিদেরও পর্যায়ক্রমে সরকারি সেবার আওতায় আনা হবে।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন – ঠাকুরগাঁও জেলার সদর উপজেলা নির্বাহী অফিসার (অঃদঃ) মোঃ শাহরিয়া রহমান,বিশেষ অতিথি হিসেবে সদর উপজেলা সমাজ সেবা অফিসার শরিফুল ইসলাম, ঠাকুরগাঁও প্রেস ক্লাবের সভাপতি মনসুর আলী,১২ নং- সালন্দর ইউনিয়ন আ’লীগের সভাপতি, ডাঃ মাজেদুর রহমান, সালন্দর ইউনিয়নের সাধারণ সম্পাদক আবু দাইয়াম জনি। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ১২ নং- সালন্দর ইউনিয়নের চেয়ারম্যান মাহাবুব আলম মুকুল।

মোঃ মজিবর রহমান শেখ,ঠাকুরগাঁওঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মদনে হানাদারমুক্ত দিবস পালিত

সুদর্শন আচার্য্য, মদন (নেত্রকোণা)ঃ নেত্রকোণা মদনে উপজেলা প্রশাসন ও মুক্তিযুদ্ধ সংসদ কমান্ডের ...

মদনে জাতীয় সমবায় দিবস পালিত

সুদর্শন আচার্য্য, মদন (নেত্রকোণা)ঃ বঙ্গবন্ধুর দর্শন, সমবায়ে উন্নয়ন এই প্রতিপাদ্যটি সামনে রেখে ...