ব্রেকিং নিউজ
Home | আন্তর্জাতিক | ট্রাম্পের যোগাযোগ বিষয়ক পরিচালকের পদত্যাগ

ট্রাম্পের যোগাযোগ বিষয়ক পরিচালকের পদত্যাগ

ইন্টারন্যাশনাল ডেস্ক : হোয়াইট হাউসের ডেপুটি চিফ অব স্টাফ ও প্রেসিডেন্ট ট্রাম্পের ডি-ফ্যাক্টো যোগাযোগ বিষয়ক পরিচালক বিল শাইন তার পদ থেকে ইস্তফা দিয়েছেন। শুক্রবার হোয়াইট হাউসের প্রেস সেক্রেটারি সারাহ স্যান্ডার্স এক বিবৃতির মাধ্যমে তার পদত্যাগের খবরটি নিশ্চিত করেছেন।

মার্কিন সংবাদমাধ্যম সিএনএন এক প্রতিবেদনে ট্রাম্পের যোগাযোগ বিষয়ক পরিচালন বিল শাইনের পদত্যাগের খবরটি দিয়েছে। আসন্ন মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে ট্রাম্পের প্রচারণা দলে যোগ দিতে তিনি পদত্যাগ করলেন বলে তাদের প্রতিবেদনে জানানো হয়েছে।

মার্কিন সংবাদমাধ্যম ফক্স নিউজের সাবেক নির্বাহী বিল শাইন ২০১৮ সালের জুলাইয়ে হোয়াইট হাউসে যোগ দেন। ট্রাম্পের আমলে হোয়াইট হাউসের এই পদটিতে বিল শাইনের আগে আরও ছয়জন দায়িত্ব পালন করেন। উল্লেখ্য, মার্কিন সংবাদমাধ্যম ফক্স নিউজকে প্রেসিডেন্ট ট্রাম্পের প্রচারণা যন্ত্র হিসেবে অভিহিত করা হয়।

বিল শাইন প্রেসিডেন্ট ট্রাম্পের কাছে পদত্যাগপত্র জমা দেন গত বৃহস্পতিবার। তবে তার পদত্যাগ কার্যকর হয় শুক্রবার। তিনি ২০২০ সালে মার্কিন প্রেসিডেন্ট নির্বাচেন ট্রাম্পের প্রচারণা দলের একজন জ্যেষ্ঠ উপদেষ্টা হিসেবে কাজ করবেন।

পদত্যাগের পর বিল শাইন এক বিবৃতির মাধ্যমে বলেন, ‘প্রেসিডেন্ট ট্রাম্পের সঙ্গে কাজ করা আমার গোটা জীবনের সবেচেয়ে উল্লেখযোগ্য অভিজ্ঞতা। আমি প্রেসিডেন্টের অল্প কিছু কাজের সঙ্গী হতে পেরে নিজেকে গর্বিত ও সম্মানিত বোধ করছি। আমি ট্রাম্পের পুনরায় নির্বাচিত হওয়ার প্রচারণা দলে কাজ করার জন্য মুখিয়ে আছি।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

পুলিশকে বিপদের সময় মানুষের বন্ধু হতে হবে:প্রধানমন্ত্রী

স্টাফ রির্পোটার : প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, পুলিশকে বিপদের সময় মানুষের বন্ধু ...

নিষেধাজ্ঞা অমান্য করে সৌদি নারী পাশ্চাত্য ধাঁচের পোশাকে বিপণিবিতানে

ইন্টারন্যাশনাল ডেস্ক : পায়ে উঁচু জুতা, গায়ে পাশ্চাত্য ধাঁচের দৃষ্টিনন্দন পোশাক। চুলগুলো ...