Home | খেলাধূলা | টেস্টে এক ইনিংসে মোস্তাফিজুর রহমানের সেরা বোলিং
Bangladesh cricketer Mustafizur Rahman (C) delivers a ball during the first day of the second cricket Test between Bangladesh and Sri Lanka at the Sher-e-Bangla national cricket stadium in Dhaka on February 8, 2018. / AFP PHOTO / -

টেস্টে এক ইনিংসে মোস্তাফিজুর রহমানের সেরা বোলিং

স্পোর্টস ডেস্ক : শ্রীলঙ্কা অলআউট হয়ে গেল ২২২ রানে। টাইগার পেসার মোস্তাফিজুর রহমান ১১ ওভার বল করে ১৭ রান দিয়ে নিলেন দুইটি উইকেট। তার বোলিং ইকোনোমি রেট হলো ১.৫৪। টেস্টে এক ইনিংসে মোস্তাফিজুর রহমানের এটি সেরা ইকোনোমি রেট। এর আগে তার সেরা বোলিং ইকোনোমি রেট ছিল ১.৬২। গত বছর অস্ট্রেলিয়ার বিপক্ষে ঢাকা টেস্টে এক ইনিংসে আট ওভার বল করে ১৩ রান দিয়ে উইকেটশূন্য ছিলেন তিনি।

আজ দিনের প্রথম সেশনে মোস্তাফিজুর রহমান উইকেটের দেখা পাননি। দ্বিতীয় সেশনে এসে তিনি উইকেটের দেখা পান। মুশফিকুর রহিমের হাতে ক্যাচ বানিয়ে আকিলা ধনঞ্জয়াকে সাজঘরে ফেরান। চা বিরতি থেকে ফিরে রঙ্গনা হেরাথকে আউট করেন মোস্তাফিজুর রহমান। রঙ্গনা হেরাথের ক্যাচটিও নেন মুশফিকুর রহিম।

মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে আজ শুরু হয়েছে বাংলাদেশ ও শ্রীলঙ্কার মধ্যকার দুই ম্যাচ টেস্ট সিরিজের শেষ ম্যাচ। সকালে টস জিতে ব্যাট করতে নামে শ্রীলঙ্কা। প্রথম ইনিংসে তারা ২২২ রান সংগ্রহ করে অলআউট হয়ে যায়। শ্রীলঙ্কার পক্ষে কুসল মেন্ডিস ৬৮ ও রোশেন সিলভা ৫৬ রান করেন। বাংলাদেশের পক্ষে আব্দুর রাজ্জাক ৪টি, তাইজুল ইসলাম ৪টি ও মোস্তাফিজুর রহমান ২টি করে উইকেট নেন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

তৃতীয়বারের মতো বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন ইমরান খান

স্পোর্টস ডেস্ক : তৃতীয়বারের মতো বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন পাকিস্তান ক্রিকেট দলের ...

আমরা চাই আমাদের আমাদের দেশের জাতীয় নির্বাচন আরও সমৃদ্ধশালী হোক

স্টাফ রিপোর্টার : চার বছর আগে সহিংসতার মধ্য দিয়ে যেভাবে নির্বাচন হয়েছে, ...