ব্রেকিং নিউজ
Home | বিবিধ | আইন অপরাধ | টেকনাফে কথিত বন্দুকযুদ্ধে দুই মাদক ব্যবসায়ী নিহত

টেকনাফে কথিত বন্দুকযুদ্ধে দুই মাদক ব্যবসায়ী নিহত

কক্সবাজার প্রতিনিধি :কক্সবাজারের সীমান্ত উপজেলা টেকনাফের নয়াপাড়া কাটাবনিয়া ঝাউ বাগানে পুলিশের সাথে কথিত বন্দুকযুদ্ধে ২ ইয়াবা ব্যবসায়ী নিহত হয়েছেন। তারা দীর্ঘদিন ধরে মাদক ব্যবসায় জড়িত বলে জানান পুলিশ।

রবিবার ভোরের (২৮ অক্টোবর) এ ঘটনায় ৩ পুলিশ সদস্য আহত হয়েছে বলে পুলিশ দাবি করেছে। নিহতরা হলেন, টেকনাফ পৌরসভার ৭নং ওয়ার্ডের মোঃ হাসেমের ছেলে মোঃ হোসেন প্রকাশ হাসান আলী (৩৮) ও টেকনাফ সদর ইউনিয়ন নাজিরপাড়া এলাকার নুরুল আলমের ছেলে মোঃ কামাল (২৮)।

আহত ৩ পুলিশ সদস্য হলেন- টেকনাফ থানার এসআই রাজু আহমদ গাজী, এএসআই মিঠুন কুমার ভৌমিক ও কনস্টেবল ইব্রাহিম খলিল। তাদের টেকনাফ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঘটনাস্থল থেকে দেশীয় তৈরী ৬টি অস্ত্র, ২৫ রাউন্ড গুলি ও দশ পিস হাজার ইয়াবা উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছেন টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) প্রদীপ কুমার দাশ।

তিনি আরো জানান, মোঃ হাসান আলী ও মোঃ কামাল চিহ্নিত মাদক কারবারি। মাদক বেচাকেনার খবর অভিযানে গেলে তারা পুলিশের উদ্দেশে গুলি ছোড়েছে। এতে তিন পুলিশ সদস্য আহত হয়েছে। পরে ঘটনাস্থল থেকে দুই মাদক কারবারির মরদেহ উদ্ধার করা হয়।

কক্সবাজারের পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন জানান, টেকনাফের ওই এলাকায় দুই ইয়াবা ব্যবসায়ীদের মধ্যে গোলাগুলির খবর পেয়ে পুলিশের একটি দল অভিযান পরিচালনা করেন। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে তারা। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছুঁড়ে। এক পর্যায়ে ইয়াবা ব্যবসায়ীরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থল তল্লাশি করে দু’জনের মৃতদেহ উদ্ধার করা হয়। নিহতদের মরদেহ টেকনাফ স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হয়।

পুলিশ সুপার আরো জানান, নিহতদের মরদেহ ময়না তদন্তের জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতালের পাঠানো হয়েছে। নিহতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একাধিক মামলা রয়েছে বলে জানান তিনি।

কথিত ‘বন্দুকযুদ্ধে’ নিহত মোঃ হোসেনকে গত ২২ অক্টোবর দিবাগত রাত ১২ টায় স্থানীয় জনৈক জিয়াউর রহমানের বাড়ীর পাশ থেকে এবং এরআগে মো. কামালকে তুলে নেওয়ার অভিযোগ করেছিল তার পরিবার। বিষয়টি নিয়ে বিভিন্ন গণমাধ্যম সংবাদও প্রকাশ করে। যদিওবা টেকনাফ মডেল থানা পুলিশ তাদেরকে তুলে নেওয়ার অভিযোগ ওই সময়ই অস্বীকার করেন। পরে রোববার কথিত বন্দুক যুদ্ধে মারা যায় তারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

কক্সবাজারের ফাতেরঘোনার ৪ হাজার ভুমিহীন পরিবার

শাহজাহান চৌধুরী শাহীন, কক্সবাজার : কক্সবাজার পৌরসভার পুর্ব লাইট হাউজ ফাতেরঘোনা এলাকার ...

গোপালগঞ্জে কচুরিপানার উপর ভাসমান পদ্ধতিতে নিরাপদ সবজি চাষে লাভবান কৃষকরা

এম শিমুল খান, গোপালগঞ্জ : বাড়ির আঙ্গিনা ও পতিত জমিতে কচুরিপানার উপর ...