ব্রেকিং নিউজ
Home | বিবিধ | আইন অপরাধ | টুঙ্গিপাড়ায় যুবকের লাথিতে বৃদ্ধের মৃত্যু

টুঙ্গিপাড়ায় যুবকের লাথিতে বৃদ্ধের মৃত্যু

টুঙ্গিপাড়া (গোপালগঞ্জ) প্রতিনিধি : গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় প্রতিবেশী যুবকের লাথিতে ওমর আলী ভূইয়া (৭০) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। গোপালগঞ্জ জেনারেল হাসপতালে চিকিৎসাধীন অবস্থায় রোববার ভোরে তার মৃত্যু হয়।

নিহত ওমর আলী টুঙ্গিপাড়া উপজেলার চর গওহরডাঙ্গা গ্রামের মৃত সাত্তার আলী ভূইয়ার ছেলে।

নিহতের প্রতিবেশী মাহবুব হোসেন জানান, শুক্রবার সন্ধ্যায় ওমর আলী প্রতিবেশী পান ব্যবসায়ী আলাউদ্দিন সিকদারকে মসজিদে গিয়ে নামাজ আদায়ের আহ্বান জানান। আলাউদ্দিন নামাজে যেতে রাজি না হয়ে ওই বৃদ্ধের সঙ্গে বাক বিতন্ডায় জড়িয়ে পড়েন। এক পর্যায়ে আলাউদ্দিনের ঘাড়ে হাত রাখেন ওমর আলী। এ সময় আলাউদ্দিন ক্ষিপ্ত হয়ে তার অন্ডকোষে লাথি মারেন। এতে ওমর আলী আহত হন।

তিনি আরও জানান, পরে ওমর আলীকে টুঙ্গিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে শনিবার তার অবস্থার অবনতি হলে তাকে গোপালগঞ্জ জেনারেল হাসপতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ভোরে তার মৃত্যু হয়। ঘটনার পর থেকে অভিযুক্ত আলাউদ্দিন গা ঢাকা দিয়েছেন।

গোপালগঞ্জের পুলিশ সুপার মুহাম্মদ সাঈদুর রহমান খান বলেন, এ ব্যাপারে নিহতের পরিবারের পক্ষ থেকে এখনও কোন অভিযোগ করা হয়নি। অভিযোগ পেলেই তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ফুরফুরে মেজাজে নৌকার প্রার্থীরা, দৌড়ের পরে আছেন ধানের শীষসহ অন্য প্রার্থীরা

সাতক্ষীরা প্রতিনিধি : একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সাতক্ষীরার চারটি সংসদীয় আসনে নৌকার ...

দিনাজপুরে উপজেলা পরিষদের চেয়ারম্যান সহ গ্রেফতার ৩

দিনাজপুর প্রতিনিধি : জামায়াতের নেতা দিনাজপুরের নবাবগঞ্জে উপজেলা পরিষদের চেয়ারম্যান মো: নুরে ...