ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | টুঙ্গিপাড়ায় চোরের পক্ষ নিয়ে মারামারি; আহত ৬

টুঙ্গিপাড়ায় চোরের পক্ষ নিয়ে মারামারি; আহত ৬

টুঙ্গিপাড়া (গোপালগঞ্জ) প্রতিনিধি : গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় চোরের পক্ষ নিয়ে মারামারি হয়েছে।

বুধবার সকালে উপজেলার সিংগীপাড়া গ্রামে এ মারামারির ঘটনা ঘটে। এ ঘটনায় নারী পুরুষ সহ মোট ৬ জন আহত হয়েছেন।

আহতরা হলেন সাহারাব খান (৩৫),  সাদ্দাম খান (৩২), হাবেজ সর্দ্দার (৩৪), বেগম খান (৫০) কে গোপালগঞ্জ সদর হাসপাতালে ও  রানা খান (২২), রাবিব খান (২৬) কে টুঙ্গিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেস্কে ভর্তি  করা হয়েছে।

প্রতক্ষদর্শী সুত্রে জানা যায়, সোমবার রাতে একই গ্রামের পারুল বেগমের ছেলে শরিফুল ইসলাম সিংগীপাড়া বাজারের সোহেল খানের দোকান থেকে ২০ হাজার ৪০০ টাকা চুরি করে। এরপর চোর চোর বলে ধাওয়া দিলে এলাকাবাসী তাকে ধরে মার দেয়। এরপর মঙ্গলবার সকালে তাকে গোপালগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করে পারুল বেগম। এরই জের ধরে প্রতিবেশী বেল্লাল খান ও তার দুই ছেলে রানা খান ও রাবিব খান চোরের পক্ষ নিয়ে একই গ্রামের সাহারাব খানের  সাথে কথাকাটি করে এবং সাহারাব খানকে মারধর শুরু করে। তখন তার চিৎকার শুনে তার ভাইরা এসে পাল্টা মারধর শুরু করে। মূলত সাহারাব খান ঐসময় সেখানে ছিলেন না বলে জানান সাবেক স্থানীয় ইউপি সদস্য হাবিবুর রহমান খান।

সাহারাব খানের ভাইয়ের ছেলে মিল্টন খান বলেন, চুরির জন্য মারামারি ঘটনা বাহানা মাত্র। মূলত বেল্লাল শেখের বাড়ির জায়গায় প্রায় ৩৯ শতাংশ জায়গা পাবে সাহারাব খান ও তার ভাইরা । সেই জায়গা বার বার ফেরত চাওয়ায় চোর মারার ঘটনায় তাদেরকে ফাসানোর চেষ্টায় এ ঘটনা ঘটায় তারা। আসলে আমরা এবিষয়ে কিছুই জানি না।

এবিষয়ে বেল্লাল খানের বাড়িতে গেলে তাকে পাওয়া যায়নি। তখন তার স্ত্রী আসমা বেগমের কাছে মারামারির ঘটনা সম্পর্কে জানতে চাইলে তিনি কোন কথা না বলে সেখান থেকে চলে যান।

এব্যাপারে টুঙ্গিপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে.এম এনামূল কবীর জানান, তাদের উভয়পক্ষকে অভিযোগ করতে বলা হয়েছে। কিন্তু এখন পর্যন্ত কেউ কোন অভিযোগ করেনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যাবস্থা গ্রহন করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

সোহরাওয়ার্দী উদ্যানে ২২ অক্টোবর জনসমাবেশের ডাক জাতীয় ঐক্যফ্রন্টের

স্টাফ রির্পোটার : রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে ২২ অক্টোবর জনসমাবেশের ডাক দিয়েছে ড. ...

সম্রাটকে র‍্যাবের কাছে হস্তান্তর ডিবির

স্টাফ রির্পোটার :  রিমান্ডের প্রথম দিনেই যুবলীগ ঢাকা মহানগর দক্ষিণের বহিষ্কৃত সভাপতি ...