Home | খেলাধূলা | টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ১৪ সদস্যের নারী দল ঘোষণা বাংলাদেশের

টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ১৪ সদস্যের নারী দল ঘোষণা বাংলাদেশের

স্পোর্টস ডেস্ক : টি-টোয়েন্টি বিশ্বকাপের বাছাইয়ের জন্য মঙ্গলবার ১৪ সদস্যের নারী দল ঘোষণা করেছে বাংলাদেশ। এশিয়া কাপের নারী স্কোয়াডের দারুণ পারফরম্যান্সের কারণে এই দলে বেশ একটা পরিবর্তন আনা হয়নি। এশিয়া কাপের ১৫ সদস্যের স্কোয়াড থেকে শুধু মাত্র ফেরদৌস সুমনাকে বাদ দিয়ে সাজানো হয়েছে এবারের স্কোয়াড।

মূল দলে জায়গা না পেলেও স্ট্যান্ডবাই খেলোয়াড় হিসেবে আছেন সুমনা। স্ট্যান্ডবাই ক্রিকেটারদের তালিকায় আছেন সুরাইয়া আজমিন, মুর্শিদা খাতুন ও অভিজ্ঞ লতা মণ্ডল।

চলতি বছরের নভেম্বরে অনুষ্ঠিত হবে নারীদের টি-টোয়েন্টি বিশ্বকাপ। তবে সালমাদের এখনো নিশ্চিত হয়নি বিশ্বকাপ। বাছাই পর্বের মাধ্যমেই তাদের নিশ্চিত করতে হবে মূল আসর।

টি-টোয়েন্টি বিশ্বকাপের বাছাই পর্ব অনুষ্ঠিত হবে আগামী ৭ জুলাই। পাপুয়া নিউগিনির বিপক্ষে ম্যাচ দিয়েই মিশন শুরু করবে সালমা-রোমানারা। এরপরের ম্যাচ গুলোতে বাংলাদেশের মেয়েদের প্রতিপক্ষ যথাক্রমে নেদারল্যান্ড, সংযুক্ত আরব আমিরাত।

টি-২০ বিশ্বকাপ বাছাইয়ের বাংলাদেশ নারী দলঃ

রুমানা আহমেদ, সালমা খাতুন (অধিনায়ক), নিগার সুলতানা, ফারজানা হক, খাদিজা তুল কুবরা, ফাহিমা খাতুন, আয়েশা রহমান, শামিমা সুলতানা, নাহিদা আক্তার, পান্না ঘোষ, লিলি রানি বিশ্বাস, সানজিদা ইসলাম, শারমিন সুলতানা, জাহানারা আলম।

স্ট্যান্ড বাইঃ জান্নাতুল ফেরদৌস সুমনা, সুরাইয়া আজমিন, মুর্শিদা খাতুন, লতা মণ্ডল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

৫ যৌনকর্মীকে অভিনয়ের সুযোগ দেওয়া হলো বলিউডের ছবিতে

বিনোদন ডেস্ক : গল্পের সুবাদে চরিত্রকে ফুঁটিয়ে তুলতে অনেক সময় অচেনা কোনো ...

জরুরি সংবাদ সম্মেলন ডেকেছে ২০দলীয় জোট

স্টাফ রিপোর্টার : আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে জরুরি সংবাদ ...