Home | আন্তর্জাতিক | টাঙ্গাইলে জনতা ব্যাংকের শাখা ব্যবস্থাপকদের সম্মেলন ও মুক্তিযোদ্বাসহ দুঃস্থদের মাঝে সুদ মুক্ত ঋন বিতরণ, ৩৩ টি শিল্প প্রতিষ্ঠানে বিনামূল্যে কম্পিউটার প্রদান

টাঙ্গাইলে জনতা ব্যাংকের শাখা ব্যবস্থাপকদের সম্মেলন ও মুক্তিযোদ্বাসহ দুঃস্থদের মাঝে সুদ মুক্ত ঋন বিতরণ, ৩৩ টি শিল্প প্রতিষ্ঠানে বিনামূল্যে কম্পিউটার প্রদান

জে সাহা জয়, টাঙ্গাইল প্রতিনিধি প্রতিনিধি,১০ মার্চ, বিডিটুডে ২৪ডটকম : টাঙ্গাইলের এলেঙ্গা রিসোর্ট সেন্টারে জনতা ব্যাংক লিমিটেড এর বৃহত্তম ময়মনসিংহের অঞ্চলের শাখা ব্যবস্থাপকদের বিভাগীয় সম্মেলনে মুক্তিযোদ্বাসহ দুঃস্থদের মাঝে সুদ মুক্ত ঋন বিতরন এবং  শিল্প প্রতিষ্ঠানে বিনামূল্যে কম্পিউটার প্রদান করা হয়েছে। গতকাল শনিবার দিনব্যাপী এ অনুষ্ঠানের আয়োজন করে জনতা ব্যাংক লিমিটেড এর ময়মনসিংহ বিভাগীয় কার্যালয়।
জনতা ব্যাংক লিমিটেড এর  এমডি এস এম আমিনুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে  প্রধান অতিথি ছিলেন জনতা ব্যাংক লিমিটেড এর  চেয়ারম্যান অধ্যাপক ড. আবুল বারকাত। এসময় ব্যংকের পরিচালনা পর্ষদের অন্যান্য পরিচালকবৃন্দ এবং বৃহত্তম ময়মনসিংহের অঞ্চলের শাখা ব্যবস্থাপকবৃন্দ  উপস্থিত ছিলেন।
সম্মেলন শেষে মুক্তিযোদ্বাসহ ৫২ জন দুঃস্থদের মাঝে প্রত্যেককে ১০ লাখ টাকা করে সুদমুক্ত ঋন এবং ৩৩ টি শিা প্রতিষ্ঠানে বিনামূল্যে কম্পিউটার প্রদান  করা হয়েছে।

x

Check Also

দিল্লি দখলের হুমকি পাকিস্তানি অভিনেতার!

ইন্টারন্যাশনাল ডেস্ক : পাকিস্তানি অভিনেতা ওয়াকার জাকা বলেছেন, ভারত সরকার কাশ্মীর না ছাড়লে ...

পাকবাহিনীর গুলিতে ৬ ভারতীয় সেনা নিহত

ইন্টারন্যাশনাল ডেস্ক : সীমান্তের টাট্টাপানি এলাকার নিয়ন্ত্রণ রেখায় পাকবাহিনীর গুলিতে একজন সেনা কর্মকর্তাসহ ...