Home | আন্তর্জাতিক | টাঙ্গাইলের ভূঞাপুরে বিএনপির মিছিলে আওয়ামীলীগের হামলা ॥ বিএনপি অফিস ভাঙ্গচুর ॥ ৬ মোটরসাইকেলে আগুন॥ শহরে ককটেল বিস্ফোরন

টাঙ্গাইলের ভূঞাপুরে বিএনপির মিছিলে আওয়ামীলীগের হামলা ॥ বিএনপি অফিস ভাঙ্গচুর ॥ ৬ মোটরসাইকেলে আগুন॥ শহরে ককটেল বিস্ফোরন

জে সাহা জয়,টাঙ্গাইল প্রতিনিধি ৪ মার্চ, বিডিটুডে ২৪ডটকম : টাঙ্গাইলের ভূঞাপুরে হরতালের সমর্থনে বিএনপির মিছিলে হামলা, বিএনপির অফিস ও আটটি মোটরসাইকেল ভাংচুর ও ৬টি মোটরসাইকেলে আগুন দিয়েছে আওয়ামীলীগের নেতা-কর্মীরা। এ সময় দৈনিক কালের কন্ঠের সাংবাদিক মো. আব্দুর রাজ্জাকের মোটরসাইকেলও ভাংচুর করে তারা।
প্রত্যদর্শীরা জানান, সোমবার বিকেল সাড়ে পাঁচটার দিকে ভূঞাপুর উপজেলা বিএনপির সভাপতি রমজান আলীর নেতৃত্বে মঙ্গলবারের হরতালের সমর্থনে একটি বিােভ মিছিল বের হয়। মিছিলটি শহর প্রদেিণর পরপরই আওয়ামীলীগের কতিপয় নেতাকর্মী হরতাল বিরোধীদের ধাওয়া করে। এতে বিএনপির মিছিল ছত্র ভঙ্গ হয়ে যায়। পরে আওয়ামীলীগের নেতা-কর্মীরা ভূঞার্পু উপজেলা বিএনপির অফিস ভাঙ্গচুর করে। এসময় বিএনপি কার্যালয়ের সামনে রতি আটটি মোটরসাইকেল ভাঙ্গচুর চালায় হামলাকারীরা। অগ্নিসংযোগ করে ছয়টি মোটরসাইকেলে।
এ ব্যাপারে ভূঞাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হারেছ আলী জানান, বিকেলের দিকে বিএনপি ও আওয়ামীলীগের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া হয়। ঘটনার সময় বিএনপির কার্যালয় ভাঙ্গচুর ও মোটর সাইকেল পোড়ানের ঘটনা ঘটেছে বলে জানতে পেরেছি। বিস্তারিত ঘটনাস্থল পরিদর্শন করে এসে জানাবেন বলে জানান ওই পুলিশ কর্মকর্তা।
এদিকে টাঙ্গাইল শহরের আতংক সৃষ্টির জন্য সোমবার সন্ধায় জেলা ছাত্রলীগ কার্য্যালয় সহ বিভিন্ন স্থানে বেশকয়েকটি ককটেল বিস্ফোরন করে কে বা কারা । এসময় শহরের লোকজনের দৌড়াদৌড়ী করতে থাকে।

x

Check Also

অবশেষে বৈঠকে বসছে ভারত ও পাকিস্তান

ইন্টারন্যাশনাল ডেস্ক : দুই বছর পর সিন্ধুর জল বণ্টন নিয়ে মঙ্গলবার (২৩ মার্চ) ভারতের সঙ্গে ...

এক শটে বাংলার বাইরে ফেলব ওদের : মমতা

ইন্টারন্যাশনাল ডেস্ক : ভাঙা পা নিয়েই শেষ মুহুর্তের নির্বাচনি প্রচারে মাঠ গরম করছেন ...