ব্রেকিং নিউজ
Home | আন্তর্জাতিক | টাঙ্গাইলের দেলদুয়ারে খাদ্যে বিষক্রিয়ায় ১৯ জন অসুস্থ

টাঙ্গাইলের দেলদুয়ারে খাদ্যে বিষক্রিয়ায় ১৯ জন অসুস্থ

জে সাহা জয়,টাঙ্গাইল প্রতিনিধি, ১৮ মার্চ, বিডিটুডে ২৪ডটকম : টাঙ্গাইলের দেলদুয়ারে খাদ্যে বিষক্রিয়ায় ১৯ জন অসুস্থ হয়ে পড়েছে। সোমবার সকালে তাদের সবাইকে দেলদুয়ার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে হাসপাতালে ভর্তি করা হয়েছে। উপজেলার মাদারকোল গ্রামে এ ঘটনা ঘটে। অসুস্থ ৩ জনের বাড়ী মাদারকোল গ্রামে এবং ১৬ জনের বাড়ী গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ থানা এলাকায়।
অসুস্থরা হচ্ছেন, গাইবান্ধা জেলার মঞ্জু, বিবু রঞ্জন, শ্যামল চন্দ্র, প্রাণ কিষ্ণ, সুজন চন্দ্র রায়, বিষু, বিধান চন্দ্র রায়, গৌরাঙ্গ চন্দ্র রায়, অনিল চন্দ্র রায়, সুরেশ চন্দ্র, পাকু চন্দ্র, প্রবাদ চন্দ্র, রঞ্জু, নারায়ন, বিপিন রায়সহ বাড়ীর মালিকের স্ত্রী রুপজান, পুত্রবধু জেসমিন এবং নাতী ফয়সাল।
স্থানীয়রা জানান, ১৬ জন গাইবান্ধা থেকে দেলদুয়ারের মাদারকোল গ্রামে মিন্টু মিয়ার বসত বাড়ীর দুটি ঘর ভাড়া করে থাকে। এখানে থেকে তারা উপজেলার বিভিন্ন জলাশয় থেকে কুঁইচা ধরে বিক্রি করে জীবিকা নির্বাহ করে। রোববার রাতে তারা রান্না করা খাবার খেয়ে সবাই অসুস্থ হয়ে পড়ে। এমনকি তারা জ্ঞান হারিয়ে ফেলে। সোমবার সকাল সাড়ে ৯টা পর্যন্তও তাদের কোন সারাশব্দ না পেয়ে স্থানীয়রা থানায় খবর দেন। পরে পুলিশের সহযোগিতায় স্থানীয়রা অসুস্থদেরকে দেলদুয়ার উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করেন।
এ ব্যাপারে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও ডাঃ শেখ ইফতেখার রহমান জানান, প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে অত্যান্ত নিুমানের খাবার তথা খাবারে পয়জন থাকার কারণে তারা অসুস্থ হয়ে পড়ে। তবে এরা এখন আশঙ্কা মুক্ত।
এ বিষয়ে দেলদুয়ার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চাঁন মিয়া জানান, এরা সবাই দরিদ্র নি¤œ মানের খাবার খেয়ে এরা অসুস্থ হয়ে পড়েছে। তবে স্থানীয়রা বিষয়টি নিয়ে সন্দেহ প্রকাশ করেন।

x

Check Also

‘গ্রেটার সিলেট এসোসিয়েশন ইন স্পেন’ নির্বাচনে মুজাক্কির – সেলিম প্যানেল বিজয়ী

জিয়াউল হক জুমন, স্পেন প্রতিনিধিঃ সিলেট বিভাগের চারটি জেলা নিয়ে গঠিত গ্রেটার ...

পররাষ্ট্র প্রতিমন্ত্রীর সাথে পর্তুগাল আওয়ামী লীগের মতবিনিময় সভা

আনোয়ার এইচ খান ফাহিম ইউরোপীয় ব্যুরো প্রধান, পর্তুগালঃ পররাষ্ট্র প্রতিমন্ত্রী মোঃ শাহরিয়ার ...