Home | আন্তর্জাতিক | টাঙ্গাইলের গোপালপুরে সন্ত্রাসী হামলায় নিহত ছাত্রলীগ নেতার লাশ দাফন সম্পন্ন ॥ ছাত্রলীগের কর্মসুচী ঘোষনা

টাঙ্গাইলের গোপালপুরে সন্ত্রাসী হামলায় নিহত ছাত্রলীগ নেতার লাশ দাফন সম্পন্ন ॥ ছাত্রলীগের কর্মসুচী ঘোষনা

জে সাহা জয়, টাঙ্গাইল প্রতিনিধি, প্রতিনিধি, ১৯ মার্চ, বিডিটুডে ২৪ডটকম : হরতালে টাঙ্গাইলের গোপালপুরে উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক ইমরান হোসেনের লাশ ময়নাতদন্তের পর গোপালপুর নেয়া হলে আত্মীয়স্বজন ও দলীয় নেতাকর্মীরা কান্নায় ভেঙ্গে পড়ে। মঙ্গলবার বিকেলে সুতি ভিএম স্কুলে জানাজার পর লাশ ঝাওয়াইল ইউনিয়নের  মোহাইল গ্রামে নিয়ে যাওয়া হয়। সেখানে দ্বিতীয়  জানাজা শেষে স্থানীয় কবরস্থানে দাফন করা হয়।
এদিকে ইমরান নিহতের ঘটনায় বিএনপি ও আওয়ামী লীগ মঙ্গলবার বিকেলে টাঙ্গাইল শহরে পাল্টা পাল্টি কর্মসুচি পালন করে। টাঙ্গাইল প্রেসকাবে সাংবাদিক সন্মেলনে জেলা বিএনপির সাধারণ সম্পাদক কৃষিবিদ শামছুল আলম তোফা অভিযোগ করে বলেন, মঙ্গলবার সকালে গোপালপুরে হরতালের সমর্থনে উপজেলা ও পৌর বিএনপির নেতৃত্বে নেতাকর্মীরা মিছিল বের করে। এ সময় আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের সন্ত্রাসীরা দেশীয় অস্ত্র সস্ত্র নিয়ে শান্তিপুর্ন মিছিলের উপর হামলা চালায়।  বিএনপিকে জড়িয়ে ঘটনা ভিন্ন খাতে নেয়ার চেষ্টা চলছে বলেও অভিযোগ করেন শামছুল আলম তোফা।
এদিকে, জেলা ছাত্রলীগের উদ্যোগে একই সময়ে টাঙ্গাইল শহীদ মিনারে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে ইমরান হোসেন হত্যাকারীদের আগামী ২৪ ঘন্টার মধ্যে গ্রেফতারের দাবি জানানো হয়। জেলা ছাত্রলীগের সভাপতি নাজমুল হুদা নবীনের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফজলুর রহমান খান ফারুক ও টাঙ্গাইল পৌরসভার মেয়র শহিদুর রহমান খান মুক্তি। সমাবেশ থেকে আগামী কাল বুধবার জেলার সকল শিা প্রতিষ্ঠানে ধর্মঘট ও উপজেলাগুলোতে দুপুর ১২ টায় মিছিল সমাবেশ করার কর্মসুচি ঘোষনা করা হয়।

x

Check Also

অবশেষে পর্তুগালের লিসবনে মোহাম্মদ হান্নানের জানাজা ও দাফন সম্পন্ন

আনোয়ার এইচ খান ফাহিম ইউরোপীয় ব্যুরো প্রধান, পর্তুগালঃ বাংলাদেশের কেরানীগঞ্জের মোহাম্মদ হান্নানের ...

পর্তুগাল মাল্টি কালচারাল একাডেমি’র হলরুমে বর্নিল আয়োজনে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত

আনোয়ার এইচ খান ফাহিম, ইউরোপীয় ব্যুরো প্রধান,পর্তুগালঃ পর্তুগালের লিসবনে বাংলাদেশী অধ্যুষিত এলাকা রুয়া ...